kolkata news

নিজস্ব প্রতিনিধি : বুথ জ্যামের অভিযোগ বিজেপি প্রার্থী ও সাংসদের বিরুদ্ধে। শিলিগুড়ির ঘটনায় চাঞ্চল্য। তৃণমূলের অভিযোগ, ভোট দেখতে বেরিয়ে বিজেপি প্রার্থী ও সাংসদ বুথ জ্যাম করছেন। তাঁরা ভোটারদের প্রভাবিতও করছেন। অভিযোগ অস্বীকার করেছেন বিজেপি নেতৃত্ব। তাঁদের দাবি, হারের ভয়েই এসব বলছে রাজ্যের শাসক দল।

স্থানীয় সূত্রে খবর, এদিন সকালে ভোট কেমন হচ্ছে, তা দেখতে বেরিয়েছিলেন দার্জিলিংয়ের সাংসদ বিজেপির রাজু বিস্ত ও শিলিগুড়ির বিজেপি প্রার্থী শঙ্কর ঘোষ। তাঁরা যখন মার্গারেট হাইস্কুলের বুথ পরিদর্শন করছিলেন, তখন আচমকাই ছুটে আসেন তৃণমূলের কর্মী-সমর্থকরা। তাঁরা রাজু ও শঙ্করকে ঘিরে বিক্ষোভ দেখান। তাঁরা বুথ জ্যাম করছেন বলেও অভিযোগ ওঠে। তৃণমূলের আরও অভিযোগ, সাংসদ ও প্রার্থী ভোটারদের প্রভাবিত করছেন।

তৃণমূলের তোলা অভিযোগ অস্বীকার করেছেন রাজু এবং শঙ্কর। রাজু বলেন, আমি তো প্রার্থী নই। তাই বুথের ভেতরে যাওয়ার কথা নয়। আমি যাইওনি। এসব অভিযোগ মিথ্যা। তৃণমূল হারছে দেখেই এসব অভিযোগ করছে। তৃণমূল রেগে আছে। তাতে তো আমাদের কিছু করার নেই! প্রার্থী শঙ্করও বলেন, তৃণমূল কর্মীদের রাগ হচ্ছে। তাই তাঁরা এমন উল্টোপাল্টা কথা বলছেন। রাজু বলেন, গণতন্ত্রের উতসব চলছে। আমরা চাই জনগণ এসে নিজেদের মতামত প্রকাশ করুন ইভিএমে। আমরা চাই শিলিগুড়ির বিকাশ করতে পারবেন এমন একজনকে জনগণ নির্বাচিত করে আনুন।    

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here