kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, জলপাইগুড়ি: ঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকায় পরিদর্শন করতে যাওয়ার পথে জলপাইগুড়ি সাংসদ জয়ন্ত রায়কে রাস্তায় আটকে দেওয়ার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। সেই সঙ্গে জেলা বিজেপি সভাপতি বাপি গোস্বামীকে পুলিশ আটকে দিয়েছে বলে অভিযোগ। সোমবার ময়নাগুড়ি ব্লকে ঝড়ে ব্যপক ক্ষয়ক্ষতি হয়। অসহার পরিবারের পাশে দাঁড়াতে ও এলাকায় ক্ষয়ক্ষতি খতিয়ে দেখতে বুধবার সাংসদ জলপাইগুড়ি থেকে ময়নাগুড়ি উদ্দেশে যাচ্ছিলেন৷

অভিযোগ, সেই সময় জাতীয় সড়কের তিস্তা সেতু এলাকায় সাংসদের গাড়ি আটকায় পুলিশ। পুলিশের বাধায় মুখে পড়ে রাস্তায় পাশে দাঁড়িয়ে পড়েন সাংসদ ও বিজেপি জেলা সভাপতি। ময়নাগুড়ির রামশাই, আমগুরি- সহ বিভিন্ন এলাকায় ব্যাপক ক্ষতি হয় সোমবারের ঝড়ে। সেই সব এলাকায় যাওয়ার পথে তিস্তা সেতুতে সাংসদের গাড়ি আটকে দেয় পুলিশ।  কয়েক ঘণ্টা সেখানেই আটকে থাকেন বিজেপি সাংসদ জয়ন্ত রায়, বিজেপির জেলা সভাপতি বাপি গোস্বামী। সঙ্গে বিজেপি জেলা সহ সভাপতি অলোক চক্রবর্তী।

সাংসদের অভিযোগ, ঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা থেকে প্রচুর মানুষের ফোন আসছে। তারা চরম দুর্দশার মধ্যে রয়েছেন। তাদের সঙ্গে দেখা করতেই এলাকায় যাচ্ছিলাম। তখনই আটকে দেওয়া হল আমাদের। এই ঘটনায় পুলিশের তরফে কোনও বক্তব্য পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here