Parul

মহানগর ডেস্ক: বছর পের হলেই পঞ্জাবের বিধানসভা নির্বাচন। তার আগেই পঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংa ভোট কুশলী প্রশান্ত কিশোরের সঙ্গে দেখা করলেন। প্রশান্ত কিশোরের সঙ্গে দেখা করার আগে তিনি কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধির সঙ্গে দেখা করেন। এরপরেই রাজনৈতিক মহলে জল্পনার সৃষ্টি হয়েছে।

ads

২০১৭ সালে বিধানসভা নির্বাচনে অমরিন্দর সিং-য়ের জয়ের নেপথ্যে প্রশান্ত কিশোরের ভূমিকা ছিল যথেষ্ট তাৎপর্যপূর্ণ। তবে ২০২২ সালের নির্বাচনের আগে প্রশান্ত কিশোর নভ্যোজৎ সিং সিধুকে নিয়েই প্রশান্ত কিশোরের সঙ্গে বৈঠক হয় বলেই জানা গিয়েছে। বর্তমানে পঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংয়ের সঙ্গে সিধুর সম্পর্ক মোটেই ভালো নয়। বর্তমানে বিভিন্ন ইস্যুতে সিধু নিজের দলের মুখ্যমন্ত্রীর সিদ্ধান্তের বিরোধিতা করে তোপ দাগছেন। যদিও এই বিষয়ে সিধু রাহুল গান্ধি বা সোনিয়া গান্ধির সঙ্গে কথা বলেছেন। কথা বলেছেন অমরিন্দর সিংও। অমরিন্দর সিং এই প্রসঙ্গেই প্রশান্ত কিশোরের সঙ্গে বৈঠক করেন। তবে বৈঠক থেকে কিছু উঠে আসেনি বলেই জানা গিয়েছে।

অন্য দিকে, পঞ্জাবের নির্বাচনে চাপ বাড়াচ্ছে আপ। কয়েক দিন আগেই আপের প্রধান অরবিন্দ কেজরিওয়াল পঞ্জাবে গিয়েছিলেন। পঞ্জাবে বিদ্যুতের ভর্তুকি ইস্যুতে বড় প্রতিশ্রুতি দিয়েছিলেন। যদিও পাল্টা অমরিন্দর বলেন, এই প্রতিশ্রুতি বাস্তবায়িত করা সম্ভব নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here