news bengali

মহানগর ওয়েবডেস্ক: চেন্নাই শহরে টোটাল লকডাউন। যার জেরে সব ধরনের যান চলাচল বন্ধ। ছাড় রয়েছে কেবল জরুরি পরিষেবায়। সেই সময়ই দেখা গেল এক অদ্ভুত দৃশ্য। মুখ্যমন্ত্রী পালানিস্বামীর কনভয় রাস্তা দিয়ে যাওয়ার কারণে রাজপথে ১৫ মিনিট দাঁড় করিয়ে রাখা হল অ্যাম্বুলেন্স ও জরুরি পরিষেবার কর্মীদের। সংবাদ সূত্রের খবর, চেন্নাই শহরে আইল্যান্ড গ্রাউন্ড সিগন্যালে এই ঘটনাটি ঘটেছে। যেই ঘটনা সাধারণ মানুষের মধ্যে তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি করেছে।

মোবাইল ক্যামেরায় রেকর্ড করা ওই ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, একটি সিগন্যালে গাড়ির লাইন লেগে রয়েছে। লকডাউনের মধ্যেও ট্রাফিক জ্যাম লেগে গিয়েছে। যেই দৃশ্য খানিকটা অপ্রত্যাশিত। আটকে থাকা ট্রাফিকে গাড়ি ও বাইক ছাড়াও অ্যাম্বুলেন্সও ছিল। এই দৃশ্যই নেটিজেনদের মধ্যে ক্ষোভ সৃষ্টি করেছে এই ঘটনার প্রতি। যদিও চেন্নাই পুলিশে তরফে এই ঘটনা সরাসরি অস্বীকার করা হয়েছে। লকডাউন না মানার কারণে নাকি ওই রাস্তা আটকে রাখা হয়েছিল বলে দাবি পুলিশের। মুখ্যমন্ত্রীর কনভয়কে কোনও ভাবেই দোষ দিতে নারাজ তারা। অ্যাম্বুলেন্সের মধ্যেও কোনও রোগী ছিল না বলেই দাবি চেন্নাই পুলিশের।

এই ঘটনার পর তেলেবেগুনে জ্বলে উঠেছে তামিলনাড়ুর প্রধান বিরোধী দল ডিএমকে। লকডাউনের মধ্যেও ‘ভিভিআইপি প্রোটোকল’ ত্যাগ না নিয়ে পালানিস্বামীকে একহাত নিয়েছে তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here