entertainment news
মহানগর ওয়েবডেস্ক: লক ডাউন এর মাঝেই একটি মিউজিক ভিডিও এর শ্যুটিং সেরে ফেললেন সলমন খান। নিজের পান ভেলের বাগান বাড়িতে অভিনেত্রী ও বিশেষ বন্ধু জ্যাকলিন ফার্নান্ডেজ এর সঙ্গে মিলে এই গানের শ্যুটিং করেছেন বলিউডের ভাইজান।
 
এদিন এক সাক্ষাৎকারে এসে সেই বিষয়ে সলমন জানিয়েছেন, ” আমরা মোট চারদিন ধরে এই গানের শ্যুটিংটি করেছি। গানের দৃশ্যে আমার ফার্মহাউজ কে ব্যবহার করা হলেও বিশেষভাবে কোনও ব্যাকগ্রাউন্ড রাখা সম্ভব হয়নি। কারণ এটি আমার ঘর। ব্যক্তিগতভবাবে একেবারেই তা দেখাতে রাজি নই। জীবনে সবচেয়ে সস্তার বাজেটে কাজ করলাম। তবে নতুন অভিজ্ঞতা, কাজ করতে গিয়ে বেশ মজাই হয়েছে।”

সোশ্যাল মিডিয়াতে প্রকাশ্যে এসেছে এই মিউজিক ভিডিও এর একটি ঝলক। গানটি শ্যুট করেছেন সলমনের আরও এক বন্ধু ওয়ালুশা ডিসুজা। আপাতত এডিটিং চলছে এই মিউজিক ভিডিওর এদিন সাক্ষাৎকারে তেমনটাই জানিয়েছেন সলমন। মিউজিক ভিডিওর গানটির নাম ‘ তেরে বিনা ‘। সম্ভবত সলমন নিজের ইউটিউব চ্যানেল এ এই গানটির প্রকাশ করবেন। এর আগে করোনা নিয়ে একটি থিম সং গাইতে দেখা গিয়েছিল সলমন কে।

 

View this post on Instagram

 

@jacquelinef143 @waluschaa

A post shared by Salman Khan (@beingsalmankhan) on


লক ডাউন এর আগেই ছুটি কাটাতে নিজের বিলাসবহুল বাগান বাড়িতে হাজির হন সলমন, তার দুই বোন , ভগ্নিপতি , বান্ধবী ইউলিয়া ভান্তূর, বিশেষ বন্ধু জ্যাকলিন সহ বেশ কিছু বন্ধু। কিন্তু দেশজুড়ে লকডাউন লাগু হওয়ায় আর বাড়ি ফিরতে পারেননি সল্লু ভাই। তাই নিজের বাগান বাড়ি থেকেই আর্থিক অনুদান কিংবা রেশনের ব্যবস্থা করে গিয়েছেন সলমন। সাধারণ মানুষ থেকে ইন্ডাস্ট্রির দৈনিক চুক্তির ভিত্তিতে কাজ করা কর্মচারীদের নানাভাবে সাহায্যে করে চলেছেন বলিউডের ভাইজান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here