news entertainment

মহানগর ওয়েবডেস্ক: গত শনিবার করোনাতে আক্রান্ত হয়েছেন অমিতাভ ও অভিষেক বচ্চন। সেদিন রাতেই মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছিল দুই তারকাকে। তখনই অভিষেক জানিয়েছিলেন তার সংস্পর্শে আশা সকল ব্যক্তিরা যেন করোনা পরীক্ষা করেন।

সেইমতো গতকাল নিজের করোনা টেস্ট করেন অভিনেতা অমিত সাধ। কারণ অভিষেকের সঙ্গে গত সপ্তাহতেই ‘ব্রেথ : ইন্টু দ্যা শ্যাডোস’ ওয়েব সিরিজের ডাবিং করেছিলেন অমিত। একই স্টুডিওতে দীর্ঘক্ষণ থাকায় অমিত করোনা টেস্ট করিয়েছেন বলে জানা গিয়েছে।

এদিন অমিত টুইট করে জানিয়েছেন তার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে যারা তার জন্য প্রার্থনা করেছিলেন তাদের ধন্যবাদ জানিয়েছেন । অভিষেকের শরীরে করোনা সংক্রমনের কারণ হিসেবে চিকিৎসকরা মনে করছেন ওই ডাবিং স্টুডিও থেকেই এই সংক্রমন হয়েছে। তাই ওই স্টুডিওতে উপস্থিত প্রত্যেক সদস্যের করোনা পরীক্ষা করার সিদ্ধান্ত নিয়েছে বিএমসি। যদিও এদিন অমিত সাধ জানিয়েছেন তিনি অভিষেকের সঙ্গে ডাবিং করেননি। তাদের আলাদা আলাদা সময়ে ডাবিং করানো হয়েছিল করোনার সংক্রমনের কথা মাথায় রেখেই।

অপরদিকে করোনা আক্রান্ত অভিষেক আপাতত সুস্থ রয়েছেন বলে জানা গিয়েছে। এদিন বচ্চন পরিবারের চারটি বাংলো সিল করে দিয়েছে বৃহন্মুম্বই পৌরনিগম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here