news entertainment

মহানগর ওয়েবডেস্ক: গত ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাটে মৃত্যু হয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। তারপর থেকেই তার মৃত্যু নিয়ে উত্তাল হয় বলিউড। মুম্বই পুলিশ তদন্তের ভিত্তিতে এই ঘটনাকে আত্নহত্যা বললেও তা মানতে নারাজ তার অনুরাগীরা।

সোশ্যাল মিডিয়াতে আবেদন কিংবা টুইটারে বিক্ষোভ। সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্ত চেয়ে বারবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে চিঠি পাঠিয়েছেন সুশান্তের ভক্তরা। সকলের একটাই দাবি সুশান্তকে হত্যা করা হয়েছে তাই এই মামলায় সিবিআই তদন্ত দরকার। সেই মর্মে জন অধিকার পার্টির এক নেতা অমিত শাহকে চিঠি লেখেন। এদিন ওই পার্টির নেতাকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর দফতর থেকে জানানো হয়, ”পাপ্পু যাদব জি, আপনার চিঠি গত ১৬ জুন গ্রহণ করা হয়েছে। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় আপনি সিবিআই তদন্ত চেয়েছেন। কিন্তু সিবিআই স্বরাষ্ট্র মন্ত্রকের অধীনস্থ নয়। কিন্তু যে দফতরের অধীনস্থ সিবিআই সেখানে আমি আপনার চিঠি পাঠিয়ে ঘটনাটি গুরুত্ব সহকারে দেখার অনুরোধ করেছি।”

এদিন নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে জন অধিকার পার্টির নেতা পাপ্পু যাদব এই বিষয়ে টুইট করে জানিয়েছেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সাধারণ মানুষের পাশাপাশি বহু রাজনৈতিক ব্যক্তিরা সামিল হয়ে কেন্দ্রের কাছে সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন। যদিও গত এক মাসে তার কোনও দিশা পাইনি কেউ। অবশেষে এদিন অমিত শাহ’র দফতরের এই চিঠি পেয়ে আপ্লুত পাপ্পু।

তিনি এই বিষয়ে জানিয়েছেন, ”অমিত শাহ জি আপনি চাইলেই এক মিনিটেই সিবিআই তদন্ত লাগু করতে পারেন। ব্যাপারটি নাকচ করে দেবেন না। আমি বিহারের ছেলে সফল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে সিবিআইকে দায়িত্ব দেওয়ার দাবি জানিয়ে মাননীয় অমিত শাহ জি কে চিঠি লিখেছিলাম উনি ব্যাপারটি গুরুত্ব দিয়ে দেখে দায়িত্ব প্রাপ্ত মন্ত্রকে পাঠিয়েছেন।”

গত একমাস হয়ে গেলেও সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় কোনও পূর্ণাঙ্গ রিপোর্ট দিতে পারেনি মুম্বই পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here