amit shah

মহানগর ওয়েবডেস্ক: ফের একবার তাঁর হাসপাতালে ভর্তি হওয়ার খবর উদ্বেগ বাড়িয়েছিল দেশে। জানা যায় গতকাল রাতেই দিল্লির এইমস-এ ভর্তি হন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তাঁকে পর্যবেক্ষণে রাখাও হয়েছিল। তবে এখন স্বস্তির বার্তা দিয়ে হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানান হয়েছে তিনি আপাতত সুস্থ আছেন এবং ‘পোস্ট কোভিড কেয়ারের’ জন্য ভর্তি হয়েছেন। যদিও তাঁর ক্লান্তি এবং শারীরিক সমস্যা রয়েছে। 

সূত্র মারফত জানা গিয়েছে, এইমস-এর অধিকর্তা ডা. রণদীপ গুলেরিয়ার নেতৃত্বে চিকিত্‍‌সকদের একটি দল অমিত শাহের উপর নজরদারি রাখছেন। করোনা থেকে মুক্তি পাওয়ার পর কিছুদিন হোম আইশোলেসানেই থাকবেন তিনি বলে জানিয়েছিলেন। কিন্তু হঠাৎ শরীর আবারও খারাপ হওয়ায় ফের একবার হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। এখন খবর, তিনি হাসাপাতাল থেকেই কাজ করবেন। শেষ তিন-চার দিন ধরে তাঁর ফের আংশিক করোনা উপসর্গ দেখা দেওয়ায় তিনি ভর্তি হয়েছেন হাসপাতালে। 

সপ্তাহ খানেক আগে জানা যায় দেশের প্রথম কেন্দ্রীয় মন্ত্রী হিসেবে করোনা আক্রান্ত হয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এই খবর প্রকাশ্যে আসার পর রীতিমতো উত্তেজনা ছড়ায় গোটা দেশে। কারণ স্বরাষ্ট্রমন্ত্রীর পদাধিকারী অমিত শাহ তার কিছুদিন আগেই বৈঠক করেছিলেন দেশের প্রধানমন্ত্রীর সঙ্গে। সেখানে উপস্থিত ছিলেন ক্যাবিনেটের হাইপ্রোফাইল আরও অনেক ব্যক্তিত্ব। খুব স্বাভাবিকভাবেই চাপে পড়ে যায় গোটা দেশ। প্রায় ৭ দিন পর করোনা মুক্ত হন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here