kolkata bengali news

ডেস্ক: তৃতীয় দফার নির্বাচনে সকাল থেকেই হেভিওয়েট প্রার্থীদের ভিড়ে সরগরম বুথগুলি। যার মধ্যে সবচেয়ে নজর কেড়েছে গুজরাটের আমেদাবাদ কেন্দ্রটি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে বর্ষীয়ান বিজেপি নেতা লালকৃষ্ণ আডবানির পর আমেদাবাদের নারানপুরা এলাকার একটি বুথে গিয়ে ভোট দিলেন বিজেপি সভাপতি অমিত শাহ। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী সোনালি শাহ। ভোটদানের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানান, দেশের নিরাপত্তা এবং আর্থিক উন্নয়নের লক্ষ্য নিয়েই ভোট দিয়েছেন তিনি।

অমিত শাহ ভোট দেওয়ার পর বুথ থেকে বেরিয়ে জনগণকেও ‘এই গণতন্ত্রের উত্সবে’ যোগ দেওয়ার আহ্বান জানান। তিনি বলেন, ‘আপনার একটি ভোট দেশকে নিরাপত্তা দিতে পারে, আপনার একটি ভোট দেশকে আরও বেশি যোগ্য করে তুলতে পারে। আপনার একটি ভোট দেশকে সমৃদ্ধশালী করে তুলতে পারে এবং উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যেতে পারে।’ একইসঙ্গে নবাগত ভোটার এবং যুবদের প্রতি বিজেপি সভাপতির আবেদন, ‘দেশের ভবিষ্যতের কথা ভেবেই তোমাদের ভোট দেওয়া উচিত। দেশের নিরাপত্তা রক্ষা এবং অর্থনীতির উন্নয়নের লক্ষ্যেই ভোট দেওয়া উচিত।’

তৃতীয় দফার নির্বাচনে গুজরাটের মানুষদের মধ্যে ভোটদানের উত্সাহ নজরকাড়া বলেও দাবি জানিয়েছেন গান্ধীনগরের বিজেপি প্রার্থী অমিত শাহ। তাঁর কথায়, ‘গুজরাটের ২৬টি কেন্দ্রেই মানুষ উত্সাহের সঙ্গে ভোটদানে সামিল হয়েছে।’ ভোট দেওয়ার পর বুথ থেকে বেরিয়ে অমিত শাহ সোজা পার্শ্ববর্তী কামেশ্বর মহাদেব মন্দিরে যান এবং সেখানে পূজা-অর্চনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here