bengali news on amit

মহানগর ওয়েবডেস্ক: করোনাভাইরাস সংক্রমণ হওয়ার পর হাসপাতালে ভর্তি হন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তবে কিছুদিনের মধ্যেই সুস্থ হয়ে যান তিনি। তবে উদ্বেগ আরো বাড়ে যখন ফের একবার হাসপাতলে ভর্তি হতে হয় তাঁকে। অনেকেই মনে করেন, হয়তো ফের একবার গুরুতর কোন রোগ হয়েছে তাঁর, কিন্তু পরে জানা যায় ‘পোস্ট কোভিড কেয়ার’-এর জন্য দিল্লির অল ইন্ডিয়া মেডিক্যাল সাইন্সেস বা এইমস হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। সোমবার সেখান থেকেও ছাড়া পেলেন।

হাসপাতাল কর্তৃপক্ষ থেকে জানানো হয়েছে, করোনা ভাইরাস সংক্রমিত হওয়ার পরে সুস্থ হয়ে বাড়ি ফেরার পরেও গা হাত পা ব্যথা এবং ক্লান্তি নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এটাকেই পোস্ট কোভিড কেয়ার বলা হয়েছিল। তবে জানা গিয়েছিল, হাসপাতাল থেকেই যাবতীয় কাজ করবেন তিনি। এ কদিন পর্যবেক্ষণে থাকার পর আজ হাসপাতাল থেকে মুক্তি পেলেন অমিত শাহ। সুতরাং উদ্বেগ কমলো দেশবাসীর।

প্রসঙ্গত, গত ২ আগস্ট করোনাভাইরাস আক্রান্ত হন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। পরে ১৪ আগস্ট তিনি ভাইরাস মুক্ত হন। এরপরে ঠিক চার দিনের মাথায় ফের হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। এখন হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছেন, কোন কোন রকম উপসর্গ তাঁর মধ্যে নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here