national news amit shah

মহানগর ওয়েবডেস্ক: ফের একবার এইমসে ভর্তি করা হল স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে। কিছুদিন আগেই করোনা পরবর্তী অসুস্থতার চিকিৎসা করিয়ে এইমস থেকে বাড়ি ফিরেছিলেন তিনি। কিন্তু ফের অসুস্থ হয়ে পড়ায় আবারও এইমসে ভর্তি করা হল তাঁকে।

শনিবার রাতে ফের একবার শ্বাসকষ্ট অনুভব করেন অমিত শাহ। বাড়িতে প্রাথমিক চিকিৎসায় ফল না মেলায় কাল রাত ১১টা নাগাদ তাঁকে এইমসে ভর্তি করা হয়। ভিভিআইপিদের জন্য বিশেষ ভাবে সংরক্ষিত এইমসের সিএন টাওয়ারে আছেন তিনি। অমিত শাহের চিকিৎসার দায়িত্বে আছেন এইমসের ডিরেক্টর ডাঃ রণদীপ গুলেরিয়া। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছে এইমস কর্তৃপক্ষ।

করোনা পরবর্তী অসুস্থতা নিয়ে প্রায় এক মাস ধরে ভুগছেন অমিত শাহ। গত ২ আগস্ট তাঁর করোনা ধরা পড়ে। এরপর তাঁকে গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসার পর ১৪ আগস্ট করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসে তাঁর। সেদিন হাসপাতাল থেকে ছেড়েও দেওয়া হয় তাঁকে।

কিন্তু ১৮ আগস্ট ফের করোনা পরবর্তী অসুস্থতার কারণে এইমসে ভর্তি করা হয় তাঁকে। সেখানেই চিকিৎসা চলার পর ৩১ আগস্ট তাঁকে ছেড়ে দেওয়া হয়। কিন্তু গতকাল ফের শ্বাসকষ্ট হওয়ায় আবারও এইমসে ভর্তি হলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here