kolkata bengali news

ডেস্ক: রাফাল নিয়ে বিতর্কের কোনও শেষ নেই। ফ্রান্সের সঙ্গে রাফাল যুদ্ধবিমান নিয়ে ভারতের চুক্তি হওয়ার পর থেকেই বিতর্কের বারুদে আগুন দিয়েছে কংগ্রেস। সেই নিয়ে উত্তাল হয়েছে ভারতের রাজনৈতিক মহলও। রাফাল বিতর্কে প্রধানমন্ত্রীকে বারংবার তোপ দেগেছেন রাহুল গান্ধী। তাঁর বিরুদ্ধে পাল্টা আক্রমণও শানিয়েছেন কেন্দ্রীয় প্রতিরক্ষা নির্মলা সীতারমণ, মন্ত্রী রবিশঙ্কর প্রসাদ। এবার রাফাল ইস্যুতে মুখ খুললেন সর্বভারতীয় বিজেপি সভাপতি অমিত শাহ।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাতাকারে অমিত শাহ জানান, কংগ্রেসের কাছে আর কোনও ইস্যু নেই। কংগ্রেস নিজেদের দাবির সমর্থনে বারবার জোর গলায় মিথ্যা কথা বলছে। কংগ্রেসকে প্রতিবারই রাফাল ইস্যুতে পোক্ত প্রমাণ নিয়ে আসতে বলা হয়। কিন্তু ওরা প্রতিবারই একই অভিযোগ করে, নতুনত্ব কিছু নেই।

এমনিতেই রাফাল নিয়ে মন্তব্য করে বিতর্ক বাড়িয়েছে ড্যাসল্ট। তারা দাবি করেছে, অনিল অম্বানির সংস্থা ছাড়াও নাকি ১০০ ভারতীয় সংস্থার সঙ্গে কথা চলছে তাদের, যার মধ্যে ৩০টি সংস্থার সঙ্গে কথাবার্তাও পাকা হয়ে গেছে। এই মন্তব্যের পরই জোর পেয়েছে বিজেপি। তারই যেন রেশ বজায় রেখে কংগ্রেসকে একহাত নিলেন অমিত শাহ। ঝোপ বুজে কোপ মারা হয়তো একেই বলে।

amit shah, rafale, congress, bjp, breaking news, bengali news

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here