ডেস্ক: ইতিমধ্যেই ছবির প্রথম পোস্টার মুক্তি পেয়েছে। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ-এর হাত ধরে নরেন্দ্র মোদীর বায়োপিক ও ছবির সম্পূর্ণ ‘কাস্ট’ তালিকা প্রকাশ্যে এসেছে। মুখ্য ভূমিকায় বিবেক ওব্রয় ছাড়াও এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে বোমান ইরানি, দর্শন কুমার, জারিনা ওয়াহাব, মনোজ যোশী, প্রশান্ত নারায়ণ, বরখা বিস্ত সেনগুপ্ত, অক্ষত আর সালুজা, অঞ্জন শ্রীবাস্তব, রাজেন্দ্র গুপ্ত, যতীন কর‍্যেকর, প্রমুখকে। কারা কোন চরিত্রে অভিনয় করছেন, তা এতদিনে প্রকাশ্যে এসেগিয়েছে। আগামী ১২ এপ্রিল মুক্তি পাবে ‘পি.এম.নরেন্দ্র মোদী’।

সিনেমাটির পরিচালনা করবেন বায়োপিক এক্সপার্ট উমাঙ্গ কুমার। সূত্রের খবর, এবার এই সিনেমার দ্বিতীয় পোষ্টার আগামীকাল প্রকাশ্যে আনবেন পরিচালক। আর এই পোষ্টার প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। তাঁর হাত ধরেই আগামীকাল প্রকাশ্যে আসবে ‘পি.এম.নরেন্দ্র মোদী’র দ্বিতীয় পোষ্টার। প্রসঙ্গত, মোট ২৭ টি ভাষায় মুক্তি পাবে এই সিনেমাটি। ওমাঙ্গ কুমার-এর পরিচালনায় বলিউডে এর আগেও মুক্তি পেয়েছে ‘মেরি কম’এর বায়োপিক। জানা গিয়েছে, এই সিনেমাটি নিয়ে ২০১৮ সাল থেকে চেষ্টা করে যাচ্ছিলেন পরিচালক। বিবেক-এর আগে এই সিনেমাটিতে মুখ্য চরিত্রে দেখতে পাওয়ার কথা ছিল পরেশ রাওয়ালকে। কিন্তু কোনও এক অজ্ঞাত কারণে তিনি এই প্রজেক্টে কাজ করতে রাজি হননি। প্রস্থেটিক মেকআপের মাধ্যমে বিবেককে বড়পর্দায় নরেন্দ্র মোদী গড়ে তুলেছেন পরিচালক।

 

শ্যুটিং লোকশন হিসাবে ব্যবহার করা হয়েছে গুজরাট, দিল্লি, হিমাচল প্রদেশ ও উত্তরাখন্ডের বেশ কিছু জায়গাকে। এই সিনেমা প্রসঙ্গে প্রযোজক সন্দীপ সিং জানিয়েছেন, ”এই সিনেমাটি আমার মনের খুব কাছের। প্রথম পোষ্টার সামনে আসার পর সাধারণ মানুষ যেভাবে ভালোবেসেছিল আমাদের তাতে আমি আপ্লুত। তাই মাননীয় অমিত শাহজিকে দিয়ে আমি এই সিনেমার দ্বিতীয় পোষ্টার প্রকাশ করতে চাই আগামীকাল।” নিউ দিল্লিতে আগামীকাল অর্থাৎ ১২ মার্চ অমিত শাহের হাত ধরে প্রকাশ্যে আসবে এই সিনেমার দ্বিতীয় পোষ্টার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here