মহানগর ওয়েবডেস্ক: পশ্চিমবঙ্গ সরকারের থেকে যেরকম সাহায্য আশা করা হয়েছিল, বাংলার পরিযায়ী শ্রমিকদের ফেরাতে সেই সাহায্য কেন্দ্রীয় সরকারকে করা হচ্ছে না! এই অভিযোগ তুলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি জানান, বাংলার পরিযায়ী শ্রমিকদের জন্য বিশেষ ট্রেন গুলিকে রাজ্যে ঢুকার অনুমতি দেওয়া হচ্ছে না!

চিঠিতে স্বরাষ্ট্রমন্ত্রী পশ্চিমবঙ্গ সরকারের উদ্দেশ্যে লিখেছেন, বাংলা শ্রমিকদের ফেরানোর জন্য যে স্পেশাল ট্রেনের ব্যবস্থা করা হয়েছে, তাকে পশ্চিমবঙ্গে ঢোকার অনুমতি দিচ্ছে না বাংলা সরকার। এটা বাঙালির শ্রমিকদের জন্য অবিচার। প্লে অভিযোগ জানি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

এই চিঠিতে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ আরো বলেছেন, কেন্দ্রীয় সরকার ইতিমধ্যেই গোটা দেশজুড়ে অন্তত ২ লক্ষ পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফিরতে সাহায্য করেছে লকডাউন কার্যকর হওয়া সত্ত্বেও। একইসঙ্গে বাংলা সরকারকে সতর্ক করা হয়েছিল যে কেন্দ্রের সঙ্গে সহযোগিতা না করলে পরিস্থিতি আরও কঠিন হয়ে পড়বে। কিন্তু বাংলা সরকারের পক্ষ থেকে আশানুরূপ সাহায্য কেন্দ্র সরকার পাইনি বলে অভিযোগ তুলেছেন অমিত শাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here