‘আপনার শুভেচ্ছা জাতীয় পুরস্কারের থেকে কম নয়’, অমিতাভ এবং জয়াকে বললেন আয়ুষ্মান

0
kolkata bengali bnews

মহানগর ওয়েবডেস্ক: বলিউডের দুই জনপ্রিয় তারকা আয়ুষ্মান খুরানা এবং ভিকি কৌশল জাতীয় পুরস্কারে ভূষিত হয়েছেন। আয়ুষ্মান ‘আন্ধাধুন’-এর জন্য এবং ভিকি ‘উরি: দ্য সার্জিকেল স্ট্রাইক’ ছবিটির জন্য। বলিউড থেকেও দুই অভিনেতাকে অভিনন্দন জানানো হয়। এবার এই তালিকায় সামিল হলেন বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন। দুজনেই অভিনেতাদের উপহার পাঠিয়েছেন এবং তাঁরা সোশ্যাল মিডিয়ায় তা শেয়ারও করেন।

ভিকি লেখেন, ‘এটা আমার কাছে সবথেকে প্রিয়! ধন্যবাদ বচ্চন স্যার এবং জয়া ম্যাম’। অন্যদিকে আয়ুষ্মান খুরানা বষীয়ান অভিনেতা-অভিনেত্রীকে ধন্যবাদ জানালেন হিন্দি ভাষায়। বলিউডে প্রত্যেকেই জানেন, অমিতাভ বচ্চন হিন্দি ভাষায় কতটা পারদর্শী। আয়ুষ্মান লিখেছেন, ‘এমন একজন ব্যক্তির থেকে আপনি রাষ্ট্রীয় পুরস্কারের অভিনন্দন পাচ্ছেন যিনি একসময়ে এই ইন্ডাস্ট্রির ‘শাহেনশাহ’ ছিলেন এবং এখনও আছেন। তাঁর অভিনন্দন এবং শুভেচ্ছা রাষ্ট্রীয় পুরস্কারের থেকে কম নয়। ধন্যবাদ অমিতাভ বচ্চন এবং জয়া ম্যাম।’ অন্যদিকে, জাতীয় পুরস্কারে ভূষিত হয়ে নিজের মনে কথা প্রকাশ করেছিলেন আয়ুষ্মান। তিনি বলেছেন, অনেক পরিশ্রমের পর এই পুরস্কার অভিনেতা অর্জন করেছেন। পাশাপাশি ভিকি লেখেন, বলার কোনও ভাষা নেই। জাতীয় পুরস্কার তিনি সেনাদের উৎসর্গ করতে চান।

 উল্লেখ্য, দু’দিন আগেই আয়ুষ্মান খুরানার ‘ড্রিম গার্ল’ ছবির ট্রেলার প্রকাশ্যে আসে। যেখানে অভিনেতাকে একেবারেই আলাদা চরিত্রে অভিনয় করতে দেখা যায়। কখনও তিনি সীতা, কখনও বা রাধা এবং পূজার রূপে ধরা দিয়েছেন। মুখ্য চরিত্রে রয়েছেন অনু কাপুর, নুসরত বারুচা এবং অনান্য কলাকুশলীরা। ছবিটি ১৩ সেপ্টেম্বর মুক্তি পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here