nationl news

মহানগর ওয়েব ডেস্ক : সোনু সুদের পর এবার অমিতাভ বচ্চন। ভিন রাজ্যের শ্রমিকদের মুম্বই থেকে ফেরাতে বাসের ব্যবস্থা করলেন বিগ বি। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এর অনুমতি পাওয়া মাত্রই দশটি বিশেষ বাসের ব্যবস্থা করেছেন বিগ বি। আগামী বৃহস্পতিবার মুম্বইয়ের হাজী আলি থেকে উত্তরপ্রদেশের উদ্দেশ্যে রওনা দেবে এই পরিযায়ী শ্রমিক বোঝাই করা বাসগুলি। যেমনটা সোনু সুদ দীর্ঘদিন ধরেই করে চলেছেন এবার নিজ উদ্যোগে সেই কাজ করতে মাঠে নামলেন অমিতাভ।

ওই বাসগুলিতে প্রত্যেকটি পরিযায়ী শ্রমিকদের জন্য প্রয়োজনীয় খাবার, জলের বোতল এর ব্যবস্থাও করেছেন বলিউডের শাহেনশা। উত্তরপ্রদেশের বিভিন্ন জেলার এই পরিযায়ী শ্রমিকদের বিগত এপ্রিল মাস ধরে দৈনিক খাদ্যের ব্যবস্থা করেন অমিতাভ বচ্চন এর কোম্পানি। গোটা এপ্রিল মাস জুড়ে একমাসের রেশন দেওয়া হয় ওই ১০, ০০০ পরিযায়ী শ্রমিকদের।

লক ডাউন লাগু হওয়ার পর থেকেই মুম্বইয়ের হাজী আলি, ধারাভি, মাহিম দরগা, আলি দরগার সামনে জমায়েত হতে দেখা যায় অসংখ্য পরিযায়ী শ্রমিকদের। এবার তাদের প্রত্যেককেই বাড়ি ফেরানোর জন্য সোনু সুদের মতোই বিশেষ উদ্যোগ নিলেন অমিতাভ বচ্চন।

এর আগে করোনা মোকাবিলায় ঢাক ঢোল না পিটিয়ে চুপিসারেই মুম্বইয়ের স্বাস্থ্যকর্মী ও পুলিশের আধিকারিকদের পিপিই কিট দেন অমিতাভ বচ্চন। মুম্বইয়ের দিন মজুরদের প্রতিনিয়ত খাবারের প্যাকেট পাঠান অমিতাভ।

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here