kolkata bengali news

মহানগর ওয়েব ডেস্ক: কেউ এগিয়ে এসেছেন আর্থিক অনুদান নিয়ে আবার কেউ এগিয়ে দিয়েছেন নিত্য প্রয়োজনীয় খাবারের জোগান। বলিউডে দৈনিক চুক্তির ভিত্তিতে কাজ করা কর্মচারীদের এইভাবে নানারকম উপায়ে সাহায্যে করেছেন বলিউডের তারকারা। লকডাউনে শ্যুটিং বন্ধ, দৈনিক মজুরি বন্ধ, কীভাবে চলবে সংসার? সেই চিন্তা যাতে ওই কর্মচারীদের না করতে হয় সেই দিকটা দেখেছেন সলমন-শাহরুখ রা। এবার সেই তালিকায় নাম লেখাতে চলেছেন অমিতাভ বচ্চন।

জানা গিয়েছে, সোনি টিভি ও কল্যাণ জুয়েলার্সের উদ্যোগে বলিউড তথা অল ইন্ডিয়া ফিল্ম এমপ্লয়িজ কনফেডারেশন এর দৈনিক চুক্তির ভিত্তিতে কাজ করা ১ লক্ষ কর্মচারীদের আগামী এক মাসের রেশন দেওয়ার ব্যবস্থা করেছেন বিগ বি।

ওই দুই কর্পোরেট সংস্থার সঙ্গে জোটবদ্ধ হয়ে বলিউড তথা ভারতের প্রত্যেকটি সিনেমা ইন্ডাস্ট্রিতে দৈনিক চুক্তির ভিত্তিতে কাজ করা কর্মচারীদের পাশে দাঁড়াতে এই অভিনব উদ্যোগ নিয়েছেন অমিতাভ। যদিও অভিনেতা এই বিষয়ে আনুষ্ঠানিক কিছু ঘোষণা করেননি এখনও পর্যন্ত। রবিবার রাতে সংবাদসংস্থা পিটিআই সূত্রে অমিতাভের এই উদ্যোগের কথা জানা গিয়েছে। অপরদিকে এদিন রাত ৯ টায় সোনি টিভির সঙ্গে একটি বিশেষ অনুষ্ঠান করতে চলেছেন অমিতাভ বচ্চন। অনেকের ধারণা সেই অনুষ্ঠানেই তার এই কর্মসূচির কথা ঘোষণা করবেন বলিউডের শাহেনশা।

করোনা মোকাবিলায় পিএম কেয়ার ফান্ড কিংবা মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে এখনও পর্যন্ত কোনও আর্থিক অনুদানের কথা ঘোষণা করেননি অমিতাভ। কিন্তু অমিতাভের এই রেশন দেওয়ার উদ্যোগকে স্বাগত জানিয়েছেন তার ফ্যানেরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here