news entertainment

মহানগর ওয়েবডেস্ক: ফের বলিউডে তারকা পরিবারের সদস্যকে লঞ্চ করছেন প্রযোজক পরিচালক করণ জোহর। অভিনেতা সুশান্তের মৃত্যুর পর এমনিতেই বলিউডে নেপোটিজম নিয়ে ক্রমাগত কোনঠাসা করা হচ্ছিল করণকে। কিন্তু তাতে ‘কুছ পরোয়া নেই’ করণের। তিনি নিজের মুডে রয়েছেন বলাই চলে।

সূত্রের খবর, আবারও এক তারকা পরিবারের সদস্যকে বলিউডে ব্রেক দিচ্ছেন করণ জোহর। এদিন জানা গিয়েছে অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্যা নন্দাকে বলিউডে খুব দ্রুত লঞ্চ করবেন করণ। অমিতাভের কন্যা শ্বেতা নন্দার ১৯ বছরের ছেলেকে এবার বড়পর্দায় নিয়ে আসবেন করণ।

অমিতাভের কন্যা রুপোলি দুনিয়া থেকে দূরে থাকলেও তার ছেলে বলিউডে অভিনয় করতে চান। এই ব্যাপারে আগ বাড়িয়ে সাহায্যে করছেন করণ, এমনটাই জানা গিয়েছে।

তবে করণ নিজে এই বিষয়ে মুখ খোলেননি এখনও। কিন্তু তার আগেই এই খবর প্রকাশ্যে আসতে ফের বিতর্ক শুরু হয়েছে। বলিউডে নেপোটিজম নিয়ে যখন বিতর্ক চরমে। যার কেন্দ্রে রয়েছেন খোদ করণ তখনই তাঁর এই পদক্ষেপের জন্য আবারও সোশ্যাল মিডিয়াতে নেটিজেনদের আক্রমণের মুখে পড়েছেন প্রযোজক পরিচালক করণ জোহর।

বেশ কিছুদিন ধরেই শোনা গিয়েছিল সুশান্তের মৃত্যুর ঘটনায় করণকে ক্রমাগত আক্রমণ করায় তিনি নাকি মানসিক অবসাদে ভুগছেন। কিন্তু করণের এই পদক্ষেপ ও গত বুধবার রণবীর কাপুরের বাড়িতে পার্টিতে উপস্থিত থাকার ঘটনা দেখে পরিচালককে একহাত নিয়েছেন অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here