চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে না আসতে পারায় দুঃখপ্রকাশ অমিতাভের

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: গতকাল আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। এবারের চলচ্চিত্র উৎসব পা দিয়েছে ২৫ তম বর্ষে। গতকাল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভাপতিত্বে কার্যত নেতাজী ইন্ডোরে বসেছিল চাঁদের হাট। টলিউডের একাধিক তারকা ছাড়াও উপস্থিত ছিলদেন শাহরুখ খান, মহেশ ভাট, রাখি গুলজার ও সৌরভ গাঙ্গুলি। কিন্তু অনুষ্ঠানে যার কথা সবচেয়ে বেশি আলোচিত হল তিনিই ছিলেন না গতকাল। বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চনকে নিয়ে কথা হচ্ছে।

প্রত্যেক বছর কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে উপস্থিত থাকেন তিনি। এবারে শারীরিক অবস্থার অবনতি হওয়াতে অনুষ্ঠানে আসতে পারেননি তিনি। যার জন্য সকলেরই মুখ ভার হয়েছে কিছুটা। গতকাল নেতাজী ইন্ডোরের মঞ্চে দাঁড়িয়েই মুখ্যমন্ত্রী মমতা বন্ধ্যোপাধ্যায় থেকে সৌরভ গাঙ্গুলি সকলেই বিগ বি-এর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেছেন। এদিন গতকালের অনুষ্ঠানে উপস্থিত থাকতে না পারার জন্য ট্যুইট করে ক্ষমা চেয়ে নিয়েছেন অমিতাভ বচ্চন।


তিনি জানিয়েছেন, ”কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনের জন্য কলকাতায় যাওয়ার কথা ছিল। কিন্তু, শারীরিক অসুস্থতার জন্য শয্যাশায়ী রয়েছি। কলকাতাবাসী ও কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব কর্তৃপক্ষের কাছে ক্ষমাপ্রার্থী। পরে অবশ্যই যাব।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here