ডেস্ক: বলিউডের নিউজেন তারকাদের মধ্যে রণবীর কাপুর অন্যতম সেরা অভিনেতা। তাঁর উপর বাজি রেখে এগিয়ে চলেন অনেক প্রযোজক ও পরিচালক। এটা আমাদের কথা নয়, স্বয়ং বিগ বি বিশ্বাসী এই কথাগুলিতে, এমনটাই এক সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি। অয়ন মুখার্জীর পরিচালনায় ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাতে রণবীরের সঙ্গে স্ক্রিনশেয়ার করেছেন অমিতাভ বচ্চন।

সেই বিষয়ে নিজের বক্তব্য রাখতে গিয়ে এমনটাই জানিয়েছেন বিগ বি। এটা কারোর অজানা নয় যে বলিউডে অভিনেতাদের মধ্যে একমাত্র অমিতাভ-ই আছেন যিনি সোজা সাপটা কথা বলতে পছন্দ করেন। সেই সাক্ষাৎকারে তাঁকে জিজ্ঞাসা করা হয় রণবীর কাপুরের অভিনয় প্রসঙ্গে। তখন অমিতাভ জানান, ”আমি এটা গর্বের সঙ্গে বলতে পারি, যে রণবীর একজন বড় অভিনেতা। পাশাপাশি তাঁর যে মুখটা আছে সেটা ভগবানের দান। ওই মুখের মাধ্যমেই ওঁর অভিনয় ফুটে ওঠে, সংলাপের প্রয়োজন পরে না। বর্তমান বলিউডের অন্যান্য অভিনেতাদের মধ্যে সেরা হলেন রণবীর কাপুর।”

 

অয়ন মুখার্জীর ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে দুই তারকাকে। এই সিনেমাতেই অভিনয় করছেন আক্কিনেনি নাগার্জুনা, আলিয়া ভাট, মৌনি রায়, ডিম্পল কাপাডিয়াকে। এই সিনেমার মাধ্যমেই প্রথমবার বড়পর্দায় স্ক্রিনশেয়ার করবেন অমিতাভ ও রণবীর। ইতিমধ্যেই এই সিনেমার প্রথম লোগো লুক আত্মপ্রকাশ করেছে। চলতি বছরের ২০ ডিসেম্বর মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। সিনেমাটির প্রযোজনা করেছেন করণ জোহার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here