ডেস্ক: শাহরুখের প্রযোজনায় এই প্রথমবার অভিনয় করলেন অমিতাভ বচ্চন। সুজয় ঘোষ পরিচালিত ‘বদলা’ সিনেমাতে অভিনয় করতে দেখা গিয়েছে অমিতাভ-কে। যার বক্স অফিসে রেসপনশ খুব ভালো বলে জানা গিয়েছে। এই সিনেমার প্রচারের জন্যই একটি বিশেষ কথোপকোথনের আয়োজন করেছিলেন কিং খান ও বিগ বি। সেই সংক্রান্ত ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে ইতিমধ্যেই। সিনেমার মুক্তির পর এক মজাদার টুইট করেন অমিতাভ বচ্চন।

তিনি জানান, ”এটা তো গেল, এবার কালকে কোথায় কাজ করতে হবে?” এই টুইটের মিনিট খানেক পরেই রিটুইট করেন শাহরুখ খান। তিনি লেখেন, ”স্যার আপনি যদি কাজ পেয়ে যান তাহলে আমাকেও দিয়ে দেবেন বা সাহায্যে করবেন কাজ পেতে।” কার্যত দুই তারকার এহেন মজাদার কথোপকোথনের ঘটনা নিয়ে সরব হয়েছে টুইটার জগৎ কার্যত মজার ছলেই ব্যাপারটি মিটিয়েছেন বলিউডের দুই সুপারস্টার। সুজয় ঘোষের ‘বদলা’ নিয়েই দর্শকদের রেসপনশ খুব ভালো।

 

স্প্যানিশ থ্রিলার নাটক ‘দ্য ইনভিশিবল গেস্টে’র হিন্দি রিমেক হল এই সিনেমাটি। মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাপসী পান্নু ও অমিতাভ বচ্চনকে। মূলত একজন ডিটেকটিভ ও তাঁর ক্লায়েন্টকে নিয়ে সাজানো হয়েছে এই সিনেমার চিত্রনাট্য। এই সিনেমার প্রযোজনা করেছেন খোদ শাহরুখ খান। কিছুদিন আগেই কাজের কথা বলতে গিয়ে শাহরুখ, অমিতাভকে প্রশ্ন করেন, আপনি কেন এলাহাবাদের চাকরি ছেড়ে বলিউডে নিজের ভাগ্য নির্ধারণ করতে আসেন? অমিতাভ সেই প্রশ্নের উত্তরে জানান ”হ্যাঁ আমি নিজের ভাগ্য নির্ধারণ করার জন্যই বলিউডে আসি। ১৯৬৯ সালে ফেব্রুয়ারি মাসে ৫০০০ টাকার চাকরিতে ঢুকে ছিলাম। তারপর সেটা ছেড়ে আমি বলিউডে আসি আজ ৫০ বছর পূর্ণ হল আমার বলিউডে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here