news bengali

মহানগর ওয়েবডেস্ক: মাত্র ৩ দিন আগে মৃত্যু হয়েছিল তার মায়ের। এ তোর গোটা বলিউড তথা অনুরাগীদের কাঁদিয়ে চলে গেলেন তিনিও। বুধবার সকালে ক্যান্সারের সঙ্গে দীর্ঘ লড়াইয়ের পর হার মেনেছেন বলিউডের অন্যতম শ্রেষ্ঠ অভিনেতা ইরফান খান। তার মৃত্যুতে শোকাহত গোটা বলিউড। অত্যন্ত আন্তরিক, পছন্দের এই প্রিয় মানুষের মৃত্যুতে শোক প্রকাশ করলেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন।

বুধবার সকালে টুইট করে অমিতাভ বচ্চন লেখেন, ‘এই মাত্র জানতে পারলাম ইরফান খানের মৃত্যু হয়েছে। অত্যন্ত অস্বস্থিকর দুঃখজনক একটা খবর।

এক অবিস্মরণীয় প্রতিভাবান, মহান সহযোগী, সিনেমা জগতে এক বিশাল যোগদানকারী মহান ব্যক্তিত্ব অতি দ্রুত আমাদের ছেড়ে চলে গেলেন। সিনেমা জগতে এক বড়সড় শূন্যস্থান তৈরি করলেন উনি। ওনার জন্য প্রার্থনা ও দোয়া করছি আমি।’ অমিতাভ বচ্চনের পাশাপাশি এদিন ইরফান খানের মৃত্যুতে টুইট করেছেন সুজিত সরকার। তিনি লেখেন, ‘আমার প্রিয় বন্ধু ইরফান তুমি লড়েছ। অনেক অনেক লড়াই করেছ। আমি তোমার জন্য সর্বদা গর্বিত। শান্তি আর ওম শান্তি। ইরফান খান তোমাকে সেলাম।’

প্রসঙ্গত, ২০১৮ সালে মস্তিষ্কে এক বিরল ক্যান্সার ধরা পড়েছিল ইরফান খানের। বিদেশে দীর্ঘ চিকিৎসার পর তিনি সুস্থ হয়ে উঠেছেন বলে জানা যায়। এর পর বিদেশ থেকে ফিরে ভারতে ইংরেজি মিডিয়াম নামে এক সিনেমাতে অভিনয়ও করেন তিনি। সম্প্রতি গুরুতর অসুস্থ হওয়ায়, মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতলে ভর্তি করা হয় তাকে। সেখানেই এদিন সকালে মৃত্যু হয় তার। মৃত্যুকালে ইমরানের বয়স হয়েছিল মাত্র ৫৪ বছর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here