অমিতাভ ফিট এবং সুস্থ আছেন, গুজবে কান দেবেন না: সূত্র

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: লাখো নয়, কোটি কোটি মানুষ তাঁর ভক্ত। ‘শাহেনশাহ’-র একঝলক পাওয়ার জন্য জলসার সামনে অগণিত অনুরাগীদের ভিড় জমা হয়। তিনি কেমন আছেন, কী করেছেন পদে পদে সব খবর জানতে ইচ্ছুক অমিতাভের ভক্তদের। তবে অভিনেতার হাসপাতালে ভর্তির খবর যেন তাঁর অনুরাগীদের চিন্তায় ফেলে দিয়েছিল। দুপুর থেকেই শোনা গিয়েছিল তিনি হাসপাতালে গিয়েছেন। আর এরপর থেকেই গুঞ্জন শোনা যায়, তিনি কী অসুস্থ হয়ে পড়লেন? জানা গিয়েছে, এই সমস্ত খবর একেবারেই মিথ্যে। তিনি ফিট আছেন। রেগুলার চেকআপের জন্য অভিনেতাকে হাসপাতালে দেখা গিয়েছিল।

সূত্রের খবর, তিনি সুস্থ আছেন। রেগুলার চেকআপের জন্য অমিতাভ হাসপাতালে গিয়েছিলেন এবং কয়েক মিনিটের মধ্যেই তাঁকে ছেড়ে দেওয়া হয়। প্রত্যেক সপ্তাহেই তিনি চেকআপ করাতে যান। বড় কোনও সমস্যা হয়নি। হাসপাতালের সামনে কয়েকজন পাপারাৎজি থাকায় সেই ছবিটি ভাইরাল হয়। আর এরপর থেকেই তাঁর অসুস্থ হওয়ার খবর সামনে আসে। কিন্তু তা গুজব, এতে কোনও সত্যতা নেই। আপাতত ‘কৌন বানেগা ক্রোড়পতি’ নিয়েই ব্যস্ত আছেন অমিতাভ বচ্চন। শোয়ের রেটিং বেশ ভালই চলছে। ‘বিগ বস ১৩’-কে পিছনে ফেলে টপ টেন-এ জায়গা করে নিয়েছে অভিনেতার এই শো।

অন্যদিকে, অমিতাভ বচ্চনকে দেখা যাবে ‘গুলাবো সিতাবো’ ছবিতে। এর পাশাপাশি অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে তাঁকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। ছবিটি ২০২০-র এপ্রিলে মুক্তি পাবে। তাছাড়াও ‘লক্ষ্মী বোম্ব’-এ অভিনেতাকে দেখা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here