amitabh bachhan
অসুস্থ 'বিগ বি'

মহানগর ডেস্ক: ফের অসুস্থ ‘বিগ বি’। খুব শীঘ্রই তাঁর অপারেশন হবে। ব্লগে নিজের অপারেশনের কথা জানালেন অমিতাভ বচ্চন। তবে কিসের অস্ত্রোপচার, কবে অস্ত্রোপচার, তাঁর বর্তমান শারীরিক অবস্থা কেমন, এই বিষয়ে তিনি কোনও মন্তব্য করেননি। শনিবার নিজের ব্লগে লেখেন, ‘স্বাস্থের অবস্থা… অস্ত্রোপচার… আর কিছু লিখতে পারছি না। ’ ব্লগ মারফত এই খবর পাওয়ার পরেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন ভক্তরা।

গত বছর জুলাই মাসে করোনায় আক্রান্ত হয়েছিলেন অভিতাভ বচ্চন। পাশাপাশি অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন ও নয় বছরের ছোট্ট আরাধ্যাও করোনায় আক্রান্ত হয়েছিলেন। অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চনকে নানাবতী হাসপাতাসে ভর্তি করা হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হওয়ার কারণে ছোট্ট আরাধ্যা ও ঐশ্বর্যকেও হাসপাতালে ভর্তি করা হয়। সেই সময় বছর আটাত্তরের অভিনেতা অভিষেক বচ্চনকে সুস্থ করা রীতিমত চ্যালেঞ্জ ছিল নানাবতী হাসপাতালের চিকিৎসকদের কাছে। চিন্তার রেখেছিল অমিতাভের লিভারের অবস্থা। অনেক আগেই শুটিং করার সময় আহত হয়ে তাঁর লিভার ক্ষতিগ্রস্ত হয়। কিন্তু করোনাকে হারানোর চ্যালেঞ্জটা জিতে যান ‘বিগ বি’।

তিনি সুস্থ হয়ে আবার শুটিং ফ্লোরে ফিরে আসেন। অজয় দেবগন ও রকুলপ্রীতের সঙ্গে ‘মে ডে’র শুটিংও করেন। কিন্তু পরে আবার কিসের জন্য এত অসুস্থ হয়ে পড়লেন যে তাঁর অস্ত্রোপচার হচ্ছে, সেই নিয়ে ভক্তদের মধ্যে উদ্বেগ দেখা দিয়েছে। সোশ্যাল মিডিয়ার অ্যাকটিভ ‘বিগ বি’ নিজের শারীরিক অবস্থা হোক বা সামাজিক ইস্যু, নিজের মন্তব্য প্রকাশ করেন। কিন্তু এবার নিজের অস্ত্রোপচার নিয়ে বিস্তারিত কিছু লিখলেন না। ছোট্ট পোস্টে তিনি এও বুঝিয়েছেন, তিনি এতটা অসুস্থ যে বেশি কিছু লিখতে পারছে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here