সুন্দরী মহিলাদের দেখার জন্য বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকতেন ‘বিগ বি’!

0
1748
kolkata bengali news, amitabh

মহানগর ওয়েবডেস্ক: বলিউডের ‘শাহেনশাহ’-র একঝলকের দেখার জন্য জলসা-র সামনে ভিড় জমান অগণিত ভক্তরা। অভিনেতা এখন ব্যস্ত রয়েছেন জনপ্রিয় টেলিভিশন শো কেবিসি-র শ্যুটিংয়ে। পাশপাশি তাঁকে দেখা যাবে ‘গুলাবো সিতাবো’ ছবিতে আয়ুষ্মানের সঙ্গে। অন্যদিকে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অভিনয় করছেন তিনি। তবে কেবিসির সেটেই কলেজ লাইফ নিয়ে কথা বললেন অমিতাভ। অভিনেতা জানান, সেই সময় সুন্দরী মহিলাদের দেখার জন্য বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকতেন এবং একই বাস করে কলেজ যেতেন।

অমিতাভ বলেন, ‘আমি দিল্লি ইউনিভার্সিটির ছাত্র ছিলাম। বাড়ির সামনে বাস ধরে কলেজ জেতাম। বাসটা আমার কলেজের সামনে দিয়ে যেত, তাই যাতায়াতে সুবিধে হত। যেই রুট দিয়ে বাসটা যেত সেখানে কলেজ ছাত্রীরা দাঁড়িয়ে থাকত। হঠাৎই আমার নজর তাদের ওপর পরে। বড্ড সুন্দর কন্যা ছিল তারা। এরপর থেকে আমি এবং আমার বন্ধুরা ওই বাসস্ট্যান্ডে গিয়ে দাঁড়াতাম।’ বচ্চন বলেন, তাদের মধ্যে থেকে একজন মহিলা তাঁকে পছন্দ করতেন এবং তা অভিনেতা জানতেই না।

অমিতাভ আরও জানালেন, ‘একদিন হঠাৎই তাদের মধ্যে থেকে একজন সুন্দরী মহিলা আমার কাছে আসেন এবং জানান তিনি আমাকে পছন্দ করেন। এমনকি আমাকে দেখার জন্য তিনি ওই বাসস্ট্যান্ডে হাজির হতেন বন্ধুদের সঙ্গে। আমার অপেক্ষা করতেন, কখন বাস আসবে এবং দেখা হবে। এরপর ওই সুন্দরী মহিলা বলেন, ‘প্রান(বন্ধু) চলে যায় কিন্তু বচ্চন যেন না যায়’। এই কথাগুলো মনে করে আজও হাসেন ‘বিগ বি’, জানালেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here