সারাকে ভুল পথে চালিত করছেন করিনা! ক্ষিপ্ত অমৃতা

0
1571
kolkata bengali news, sara

মহানগর ওয়েবডেস্ক: সৎ মা নয়, করিনাকে নিজের বন্ধু মনে করেন সারা আলি খান। বলিউডে আসার আগে তাঁর ফুটস্টেপ ফলো করতে শুরু করে দেন নবাব কন্যা। তবে সইফের সন্তানদের ভালবাসেন করিনাও। ছোট ছেলে আব্রামকে নিয়ে প্রায়শই সেলফি তুলতে দেখা যায় অভিনেত্রীকে। তাছাড়াও সারা-করিনার বন্ডিং চোখে পড়ার মতো। বলিউডে ডেবিউ করার জন্য সারাকে কী কী করতে হবে তাও শিখিয়েছেন করিনা। দুজনে একে অপররে ভালো বন্ধু এবং ক্যামেরার সামনেও পোজ দিতে দেখা যায় করিনা-সারাকে। তবে সারার সঙ্গে করিনার বন্ডিংটা যেন মেনে নিতে পারছেন না মা অমৃতা সিং। শোনা যায়, ‘কেদারনাথ’ ছবির সময় সারাকে নিয়ে করিনার অতিরিক্র মাতামাতি পছন্দ করেননি অমৃতা। তিনি এই বিষয়ে সইফকে স্পষ্ট জানিয়ে দেন।

বলিউডে আসার আগে করিনার উপদেশ এবং তাঁর ফ্যাশন স্টাইল মেনে চলতেন সারা আলি খান। সইফ-করিনার বাড়িতে সারাকে ক্রপ টপ এবং হট প্যান্টে দেখাও গিয়েছে। যা মোটেই পছন্দ করেননি অমৃতা। অভিনেত্রী চেয়েছিলেন ,ডেবিউ করার আগে সারা যাতে কোনও সমস্যায় না পড়েন এবং এই বিষয়ে নজর রাখতে বলেন সইফকে। সর্বভারতীয় সংবাদমাধ্যমের একটি রিপোর্ট অনুযায়ী, সেদিন করিনার পার্টিত উপস্থিত ছিলেন সারা। ক্রপ টপ পড়ে যখন তিনি পার্টিতে আসেন তখন সবার নজর পড়ে সারার দিকে। অভিনেত্রীর এই ছোট পোশাক পরা মোটেই পছন্দ নয় মা অমৃতার। এই বিষয়ে তিনি সইফের সঙ্গেও কথা বলেন এমন করিনা যাতে সারার থেকে দূরে থাকেন তাও বুঝিয়ে দেন তিনি। সারার জীবনে বেবোর অতিরিক্ত হস্তক্ষেপ পছন্দ নয় অমৃতা সিংয়ের। যদিও সইফের প্রাক্তন স্ত্রীর কোনও মন্ত্যবের জবাব দিতে দেখা যায়নি করিনাকে।

করিনা প্রসঙ্গে সারা বলেন, ‘আমি করিনাকে ভীষণ পছন্দ করি। তিনি আমার ভালো বন্ধু। কিন্তু মনে রাখতে হবে করিনা আমার বাবার স্ত্রী। তাকে ততটাই সম্মান দিতে হবে যতটা আমি বাবাকে করি। করিনার ফ্যাশন স্টাইল আমার বেশ পছন্দ। তিনি একেবারে পারফেক্ট। তাঁর কাছ থেকে অনেক কিছু শেখার আছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here