অক্ষয়ের ‘মিশন মঙ্গল’-কে বিশেষ শ্রদ্ধাজ্ঞাপন আমূল-এর

0
116

মহানগর ওয়েবডেস্ক: ‘মিশন মঙ্গল’ অক্ষয়ের কেরিয়ারে দশম হিট হিসাবে নাম লিখিয়েছে। যদিও এটি অক্ষয়ের সিনেমা বললেও ভুল বলা হবে কারণ খিলাড়ি ছাড়া ‘মিশন মঙ্গল’ সিনেমাতে অভিনয় করতে দেখা গিয়েছে বিদ্যা বালন, কৃতি কুলহারি, তাপসী পান্নু সহ আরও অনেক অভিনেত্রীকে। গত ১৫ অগাস্ট মুক্তি পেয়েছিল ‘মিশন মঙ্গল’ গতকাল অবধি তাঁর বক্স অফিসে আয় হয়েছে ১২৮.১৬ কোটি টাকা শুধু ভারতে। আর এই সিনেমার মাধ্যমেই বলিউডে অক্ষয়ের পরপর দশটি সিনেমা হিট হয়েছে বলে জানা গিয়েছে।

যার জন্য ‘মিশন মঙ্গল’-এর গোটা টিম ও অক্ষয়কে বিশেষ শুভেচ্ছা জানিয়েছে আমূল। তাঁদের সদ্য প্রকাশিত বিজ্ঞাপণে অক্ষয়ের সিনেমাকে ‘মিশন মাখন’ বলে সম্বোধন করে বিশেষ সম্মান দিয়েছে এই দুগ্ধ প্রস্তুতকারক সংস্থা। সেই সংক্রান্ত ছবিও প্রকাশ্যে এনেছে তাঁরা। যেখানে অক্ষয়ের বেশ রয়েছেন একজন আর তাঁর সঙ্গে আমুলের মাখন শেয়ার করছেন আমূল গার্ল।

 

View this post on Instagram

 

#Amul Topical: Bollywood hit on scientists of ISRO who contributed to Mars Orbiter Mission!

A post shared by Amul – The Taste of India (@amul_india) on Aug 22, 2019 at 11:51pm PDT

এই বিষয় নিয়ে ও তাঁদের সিনেমা নিয়ে অক্ষয় এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে লিখেছেন, ”বিজ্ঞানের তথ্যচিত্র এটি। এত মূল ধারার সিনেমাতে অভিনয় করেছি কিন্তু সেই সম্মান পাই নি আমরা। জগন শক্তি তাঁর সিনেমার মাধ্যমে সেটা করে দেখিয়েছেন। ইসরোর এই বড় সাফল্য সকলের সামনে তুলে ধরেছে জগন। ভারতের মঙ্গলযান যাত্রা বিশাল বড় সফলতা। কিন্তু আমার মাথাতেই আসে না এতদিন কেন এই গল্পটা বলা হয় নি? জগনের লেখাকে কেউ পাত্তা দেয় নি। কেউ ইনভেস্ট করতে চাই নি। তখন আমাকে গল্পটা শোনায় আমাকে। তখনই আমি চেয়েছিলাম যাই হয়ে যাক এই সিনেমাটি আমি বানাবো। সঙ্গে সহোযোগীতা পেয়েছি ভারত সরকারের ও ইসরোর বিজ্ঞানীদের। যে গল্পকে আমরা নাকচ করে দিয়েছিলাম, আর্থিক ভাবে সাহায্যে করিনি সেটা আজ সম্পূর্ণ হল।” অক্ষয়ের ‘মিশন মঙ্গল’ এই মুহূর্তে গোটা বিশ্বে প্রায় ২৫০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here