kolkata bengali news

ডেস্ক: লোকসভার নির্ঘণ্ট প্রকাশের পরই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন বোলপুরের সাংসদ অনুপম হাজরা। বিজেপিতে যোগ দেওয়ার পরই তাঁর নিরাপত্তা নিশ্চিত করেছে বিজেপি। এবারে অবশ্য যাদবপুরের প্রার্থী হিসাবে তাঁর নাম ঘোষণা করেছে দল। যাদবপুর লোকসভায় জোরদার লড়াইয়ে একদিকে যখন তৃণমূলের প্রার্থী মিমি চক্রবর্তী ও সিপিএমের বিকাশ রঞ্জন ভট্টাচার্য্য প্রচার শুরু করে দিয়েছেন, অন্যদিকে তখন মৃত্যু ভয়ে ঘরবন্দি বিজেপি প্রার্থী অনুপম হাজরা। হ্যাঁ, প্রচারে বেরোলে প্রাণ সংশয় হতে পারে অনুপমের। এমনই রিপোর্ট পেশ করা হয়েছে কেন্দ্রীয় গোয়েন্দা দফতরের তরফ থেকে।

প্রতিদ্বন্দ্বীদের টেক্কা দিতে বৃহস্পতিবার প্রচারে বেরিয়েছিলেন বিজেপি প্রার্থী অনুপম হাজরা। লক্ষ্য ছিল বারুইপুর পূর্ব বিধানসভা এলাকার ধোসাতে প্রচার করা। কিন্তু প্রচারের মাঠ থেকে মাঝপথেই ফিরে আসতে হয় অনুপমকে। অভিযোগ, প্রচারে যাওয়ার পর তাঁর নিরাপত্তার জন্য কোনও রকম ব্যবস্থা নেয়নি রাজ্য পুলিশ। এতে যারপরনাই রুষ্ট অনুপম নির্বাচন কমিশনে লিখিত অভিযোগও দায়ের করছেন বলে জানা গিয়েছে। জানা গিয়েছে, বারুইপুর পুরসভার ২ নম্বর ওয়ার্ডে দেয়াল লিখনকে কেন্দ্র করে হাতিহাতিতে জড়িয়ে পড়ে তৃণমূল ও বিজেপি দুইপক্ষ। সেখানে উপস্থিত ছিলেন অনুপম হাজরা নিজেও। তাঁকেও মারধর করার চেষ্টা করা হয় বলে অভিযোগ।

এই ঘটনার পর তড়িঘড়ি ওই এলাকা ছেড়ে চলে যান অনুপম। তৃণমূলের বিরুদ্ধে তুলে ধরেন একরাশ অভিযোগ। তিনি বলেন, বিরোধীদের প্রচারে বাধা দিয়ে রাজ্যে ভয়ের পরিবেশ সৃষ্টি করছে তৃণমূল। তবে বারুইপুরের ধোসাতে প্রচারে যেতে না পারলেও বারুইপুরের গোচরণ একালাতে কর্মীদের নিয়ে প্রচার সারেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here