kolkata news
Parul

নিজস্ব প্রতিনিধিশিক্ষকের লালসার শিকার কিশোরী ছাত্রী! পূর্ব বর্ধমানের কালনা থানা এলাকার ঘটনায় চাঞ্চল্য।অভিযুক্ত শিক্ষক অখিলেশ সরকারকে গ্রেফতার করেছে পুলিশ।

ads

এলাকায় ইংরেজির শিক্ষক হিসেবে পরিচিত অখিলেশ। নিগৃহীতা কিশোরীর মায়ের অভিযোগ, দোতলা বাড়ির একতলায় পড়ান অখিলেশ। দোতলায় থাকেন তাঁর স্ত্রী। সোমবার অনলাইন ক্লাসের পর কিছু সমস্যা হওয়ায় অখিলেশের বাড়িতে যায় ওই কিশোরী। সে একাই পড়ছিল। আচমকাই অখিলেশ ওই কিশোরীকে ঘরের একপাশে টেনে নিয়ে যায়। দেওয়ালে ঠেসে ধরে তার শ্লীলতাহানি করা হয়। ওই কিশোরী চিৎকার করতে গেলে তার মুখ চেপে ধরা হয়। পরে অখিলেশের স্ত্রী নীচে চলে এলে কিশোরীকে ছেড়ে দেন অখিলেশ। ঘটনার কথা কাউকে বললে ফল ভালো হবে না বলে হুমকিও দেন অখিলেশ। এক শিক্ষকের এহেন আচরণে ক্ষুব্ধ নিগৃহীতার পরিবার। তাঁর কঠোর সাজা দাবি করেছেন স্থানীয়রাও।

অখিলেশের পাশাপাশি তাঁর স্ত্রীও অস্বীকার করেছেন যাবতীয় অভিযোগ। তিনি বলেন, পুরোটাই করা হয়েছে পরিকল্পনা মাফিক। আমার স্বামী দোষ করলে আমি নিজেই বলতাম। কিন্তু তিনি কিছু করেননি। তিনি নির্দোষ। সবটাই প্ল্যান করে সাজিয়েছে। ওরা আমার বাড়িতে ভাঙচুর করেছে। আমায় লাথি মেরেছ। জিনিস নষ্ট করেছে। আমি এর শেষ দেখে ছাড়ব। কতদূর যেতে পারে যাক। পুলিশ জানিয়েছে, অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। বয়ান নেওয়া হয়েছে নিগৃহীতার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here