মহানগর ডেস্ক: মাঝ আকাশেই হটাৎ এক যাত্রী অসুস্থ হয়ে যাওয়ার কারণে করাচি বিমানবন্দরে জরুরি অবতরণ করতে বাধ্য হল একটি ইন্ডিগো বিমান। মঙ্গলবার ভোরে ওই যাত্রী বিমানের মধ্যেই অসুস্থ বোধ করলে তড়িঘড়ি করাচি বিমানবন্দরে অবতরণ করে বিমানটি। করাচি বিমানবন্দরের চিকিৎসকরা জানান, মাঝ আকাশেই মৃত্যু হয়েছে ওই যাত্রীর।

সূত্রের খবর, মঙ্গলবার সকালে সংযুক্ত আরব আমিরশাহির শারজা থেকে লখনউয়ের উদ্দেশে আসা ইন্ডিগো বিমানে মাঝ আকাশেই বুকে ব্যথা অনুভব করেন ওই যাত্রী। তাঁকে বাঁচাতেই তড়িঘড়ি করাচির জিন্না আন্তর্জাতিক বিমানবন্দর সঙ্গে যোগাযোগ করে ইন্ডিগোর কর্মীরা। করাচির এয়ার ট্রাফিক কন্ট্রোলের আধিকারিকরা ইন্ডিগো বিমানটিকে করাচিতে অবতরণের জন্য অনুমতি দেয়। বিমান অবতরণের সঙ্গে সঙ্গেই করাচির মেডিক্যাল টিমের চিকিৎসকরা ওই যাত্রীকে মৃত বলে ঘোষণা করে। চিকিৎসকরা জানিয়েছেন, হৃদরোগে আক্রান্ত হয়ে মাঝ আকাশেই মৃত্যু হয়েছে ওই যাত্রীর। মৃত ওই যাত্রীর নাম হাবিবুর রহমান, বয়স ৬৭।

তবে করোনার কথা মাথায় রেখে করাচি বিমানবন্দর কর্তৃপক্ষকে ইন্ডিগোর তরফ থেকে বিমানটি স্যানিটাইজ করার অনুরোধ করা হলে নাকচ করে দেয় তারা। এরপর ওই মৃত যাত্রীকে করাচি থেকে আমেদাবাদে নিয়ে আসা হয়। আমেদাবাদে মৃত যাত্রীকে নামিয়ে বিমানটি ফের লখনউয়ের উদ্দেশে রওনা দেয়। মৃত ওই যাত্রীর দেহ ময়নাতদন্তের পর তার পরিবারের হাতে তুলে দেওয়া হবে বলে জানা যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here