Home Featured অবিধায়ক মুখ্যমন্ত্রীর জঙ্গলরাজে বিধায়কও নিরাপদ নন: শুভেন্দু

অবিধায়ক মুখ্যমন্ত্রীর জঙ্গলরাজে বিধায়কও নিরাপদ নন: শুভেন্দু

0
অবিধায়ক মুখ্যমন্ত্রীর জঙ্গলরাজে বিধায়কও নিরাপদ নন: শুভেন্দু
Parul

নিজস্ব প্রতিনিধি :  একজন অবিধায়ক মুখ্যমন্ত্রীর জঙ্গলরাজে বিধায়কও নিরাপদ নন। এই ভাষায়ই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বাঁকুড়ার সোনামুখীর বিধায়ক দিবাকর ঘরামির ওপর হামলার ঘটনায় টুইট করেন শুভেন্দু। সেখানেই নিশানা করা হয় মুখ্যমন্ত্রীকে।

ঘটনার সূত্রপাত গতকাল, রবিবার রাতে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দলীয় কর্মীদের সঙ্গে দেখা করে বাড়ি ফিরছিলেন সোনামুখীর বিধায়ক দিবাকর ঘরামি। পথে মানিকবাজার এলাকায় তাঁর গাড়িতে হামলা চালায় দুষ্কৃতীরা। গাড়ির পথ আগলে গো-ব্যাক স্লোগান দেওয়া হয়। দিবাকরের ওপর হামলার চেষ্টাও হয়। নিরাপত্তারক্ষীদের তৎপরতায় বেঁচে যান বিধায়ক। যদিও দুষ্কৃতীদের লাঠির ঘায়ে জখম হন বিজেপির জনা দশেক কর্মী। তাঁদের ভর্তি করা হয় সোনামুখী স্বাস্থ্যকেন্দ্র ও বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে। বিধায়কের অভিযোগ, তাঁরা যখন ফিরছিলেন তখন বেশ কয়েকজন তৃণমূল কর্মী-সমর্থক লাঠি-বাঁশ নিয়ে তাঁদের ওপর হামলা চালান। তার জেরে মাথা ফাটে কয়েকজনের। লাঠির ঘায়ে জখমও হন কয়েকজন।

হামলার অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল নেতৃত্ব। তাঁদের দাবি, ঘটনাটি বিজেপিরই গোষ্ঠীদ্বন্দ্বের জের। জেলা তৃণমূল সভাপতি শ্যামল সাঁতরা বলেন, যা ঘটেছে, তা বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের জের। তাঁর পাল্টা প্রশ্ন, ওই গ্রামে বিজেপি বিধায়ক কী করতে গিয়েছিলেন? ঘটনার সঙ্গে তৃণমূল কোনওভাবেই যুক্ত নয় বলেই দাবি তাঁর।  

এই ঘটনার পরিপ্রেক্ষিতেই টুইট করেন শুভেন্দু। তিনি লেখেন, মানিকবাজার পঞ্চায়েত এলাকায় সোনামুখীর বিজেপি বিধায়ক দিবাকর ঘরামির ওপর হামলা হয়েছে। এই ঘটনায় বেশ কয়েকজন দলীয় কর্মীও আহত হয়েছেন। এর পরেই বিরোধী দলনেতার কটাক্ষ, একজন অবিধায়ক মুখ্যমন্ত্রীর জঙ্গলরাজে নিরাপদ নন বিধায়কও।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here