kolkata news

নিজস্ব প্রতিনিধি : শীতলকুচির তরুণ ভোটার আনন্দ বর্মনকে পরিকল্পনা করে খুন করা হয়েছে ভোটের লাইনে। আজ, বুধবার এই অভিযোগ করেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জেপি নাড্ডা। দলীয় প্রার্থীর সমর্থনে এদিন বনগাঁ শহরে রোড শো করেন নাড্ডা। সেখানেই এই অভিযোগ করেন তিনি।

চতুর্থ দফায় কোচবিহারের শীতলকুচির ১২৬ নম্বর বুথে নিরাপত্তা বাহিনীর গুলিতে নিহত হন চারজন। এই ঘটনার কিছুক্ষণ আগেই ভোট দিতে গিয়ে খুন হন প্রথম ভোটার আনন্দ বর্মন। বিজেপির অভিযোগ, আনন্দের পরিবার তাঁদের সমর্থক। তাই ভোটের লাইনে দাঁড়ানো অবস্থায় আনন্দকে গুলি করে খুন করে দুষ্কৃতীরা। ওই ঘটনায় নাম জড়ায় তৃণমূলের। যদিও অভিযোগ অস্বীকার করে ঘাসফুল শিবির। 

এদিন ফের শীতলকুচির আনন্দের মৃত্যুর ঘটনায় তৃণমূলকে কাঠগড়ায় তোলেন নাড্ডা। তিনি বলেন, আনন্দ বর্মনকে পরিকল্পনা করে খুন করা হয়েছে ভোটের লাইনে। তাঁকে গুলি করে খুন করেছে তৃণমূল। খুনের ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করছেন দিদি।

তৃণমূলের শাসনে মহিলারা সুরক্ষিত নন বলেও মন্তব্য করেন নাড্ডা। বলেন, দিদি আপনি বাংলার মেয়েদের কথা কোথায় ভাবেন? বাংলায় মহিলারা সুরক্ষিত নন। বনগাঁ ছাড়াও নাড্ডা এদিন সভা করেন পূর্ব বর্ধমানের মঙ্গলকোট সহ বেশ কয়েকটি জায়গায়। বনগাঁর রোড শোয়ে মতুয়া সম্প্রদায়ের ব্যাপক উপস্থিতিতে স্বভাবতই খুশি পদ্ম নেতৃত্ব।    

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here