মহানগর ওয়েবডেস্ক: একটি সিসিটিভি ফুটেজ এখন ভাইরাল। ফুটেছে যে দৃশ্য দেখা যাচ্ছে তা সহ্য করা প্রায় অসম্ভব। ফুটেছে দেখা গিয়েছে, নিজের ছেলেকে হাতুড়ি দিয়ে মেরে মেরে খুন করছে বাবা! এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনমে। সূত্রের খবর, ৪০ বছর বয়সী ছেলেকে খুন করার পর ওই ব্যক্তি নিজেই থানায় আত্মসমর্পণ করেন। সম্পত্তি বিবাদের জেরে খুন বলে জানা গিয়েছে। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত ওই ব্যক্তির নাম বীরা রাজু। তিনি জানিয়েছেন ছেলেদের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ হচ্ছিল তার বেশ কিছুদিন ধরেই। তার জেরেই নিজের ছেলেকে খুন করেছেন তিনি। পুলিশ জানিয়েছে, জেরায় ওই ব্যক্তি স্বীকার করেছে, সম্পত্তি নিয়ে বিবাদের জেরে ছেলের সঙ্গে প্রচন্ড তর্কাতর্কি হয় ওই ব্যক্তির। তারপর এই রাগের বশে ছেলেকে হাতুড়ি দিয়ে মেরে মেরে খুন করেন বাবা। ওই ব্যক্তি এবং তার ছেলে দুজনেই চাকরি করতেন নৌবাহিনীতে। ব্যক্তি অবসরপ্রাপ্ত হলেও, ছেলে সপ্তাহ খানেক আগেই বাড়ি ফিরে ছিল।

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, বাড়ির গ্যারেজের এক কোণে ছেলেটি দেওয়ালের দিকে ফিরে বসে ছিল। পিছন থেকে ওই ব্যক্তি এসে আচমকাই হাতুড়ি দিয়ে তার মাথায় আঘাত করে। তারপরেই ক্রমাগত হাতুড়ি দিয়ে বাড়ি মারতে থাকে ছেলেকে। সভাপতি কিছুক্ষণের মধ্যেই মৃত্যুর কোলে ঢলে পড়ে ছেলে। রক্তাক্ত অবস্থায় পরে থাকার পরেও ওই ব্যক্তি কিছুক্ষণ প্রহার করতেই থাকেন ছেলেকে। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here