মহানগর ওয়েবডেস্ক: চিরদিন কারোর সমান যায় না কখনই। আজ যে রাজা, কাল তার ফকির হতে সময় লাগে না। ঠিক এই কথাটাই যেন খেটে গিয়েছে রিলায়েন্স গ্রুপের চেয়ারম্যান অনিল আম্বানির ক্ষেত্রে। ঋণের বোঝায় জর্জরিত অনিল আম্বানি শুক্রবার লন্ডন আদালতে জানিয়েছেন যে তিনি সাদামাটা জীবন যাপন করেন। তিনি কেবল মাত্র একটি গাড়ি ব্যবহার করেন এবং গয়না বেচে আইনজীবীদের পারিশ্রমিক দিচ্ছেন বর্তমানে।

চিনের তিনটি সরকারি ব্যাঙ্ক থেকে লোন নেওয়ার মামলায় এদিন ভিডিও কনফারেন্সের মাধ্যমে আদালতে হাজিরা দেন অনিল আম্বানি। সেখানে তিনি দাবি করেন, ২০২০ সালের জানুয়ারি থেকে জুন মাসের মধ্যে গয়না বিক্রি করে তিনি ৯.৯ কোটি টাকা জোগাড় করেছেন। নিজের বলতে তাঁর কাছে কিছুই নেই বর্তমানে। সংবাদ মাধ্যমের দাবি উড়িয়ে দিয়ে তিনি আরও বলেন, আমার কাছে কোনও দিনই রোলস রয়্যালস গাড়ি ছিল না। এই সময়ে আমি মাত্র একটা গাড়ি ব্যবহার করছি। আমার পরিবারই আমার খরচ বহন করছে বলে তিনি জানান।

এদিনের শুনানিতে আদালত বিলাসবহুল দোকান থেকে ক্রেডিট কার্ডে তাঁর কেনা কাটা নিয়েও প্রশ্ন তোলে। উত্তরে আম্বানি বলেন, সেই খরচ তাঁর মা করেছেন তিনি নন। একসময় ভারতের অন্যতম ধনীদের তালিকায় থাকা অনিল আম্বানি এই মুহূর্তে নিঃস্ব ও দেউলিয়া হয়ে গিয়েছেন বলেই জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here