মহানগর ওয়েবডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় নতুন মোড় নিয়েছে গত মঙ্গলবার থেকে। বিহারের পাটনায় অভিনেতার বাবা কে কে সিং যখন অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে থানায় জামিন অযোগ্য ধারায় এফ আই আর দায়ের করেছেন তখন থেকেই প্রতি মুহূর্তেই নানা ঘটনা সামনে উঠে এসেছে।

এদিকে তদন্তের স্বার্থে বিহার থেকে মুম্বই উড়ে এসেছে পাটনা পুলিশের এক বিশেষ দল। গতকাল থেকেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় একাধিক পদক্ষেপ গ্রহণ করেছে। তার মাঝেই গতকালই সুশান্তের প্রাক্তন বান্ধবী ও অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে বিস্ফোরক মন্তব্য করেছেন। তিনি পুলিশের জেরায় জানিয়েছেন, ‘ রিয়ার সঙ্গে সম্পর্ক ভাঙতে চেয়েছিলেন সুশান্ত। ও ওই সম্পর্কে খুশি ছিল না, রিয়া সুশান্তকে অপমান করত।’

অঙ্কিতার এই বক্তব্যের পর চাঞ্চল্য ছড়িয়েছে সোশ্যাল মিডিয়াতে। এমনিতেই গতকাল থেকেই বেপাত্তা হয়ে গিয়েছেন অভিনেত্রী রিয়া। বিহার পুলিশের একটি দল তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলেও ব্যর্থ হয়েছে বলে জানা গিয়েছে। অপরদিকে গতকাল রাতেই জানা যায় অভিনেত্রী রিয়া চক্রবর্তী সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছেন যাতে তার বিরুদ্ধে করা মামলার তদন্ত বিহারে নয় মুম্বইতে করা হয়। সূত্রের খবর, মুম্বই পুলিশ যাদের জেরা করেছেন বিহার পুলিশও তাদের আবার জেরা করতে পারেন বলে জানা গিয়েছে। অপরদিকে গতকালই প্রযোজক সন্দীপ সিং এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে তাঁকে সুশান্তের মৃত্যুর ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এখনও পর্যন্ত ডেকে পাঠায়নি মুম্বই পুলিশ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here