Home Featured সুযোগ থাকা সত্ত্বেও সুশান্তের জন্য টেলিভিশন ছেড়ে বড় পর্দায় আসেননি অঙ্কিতা

সুযোগ থাকা সত্ত্বেও সুশান্তের জন্য টেলিভিশন ছেড়ে বড় পর্দায় আসেননি অঙ্কিতা

0
সুযোগ থাকা সত্ত্বেও সুশান্তের জন্য টেলিভিশন ছেড়ে বড় পর্দায় আসেননি অঙ্কিতা
Parul

মহানগর ডেস্ক: টেলিভিশনের পরিচিত মুখ অঙ্কিতা লোখান্ডে। জি টিভির ’পবিত্র রিস্তা’ ধারাবাহিকের মাধ্যমে অঙ্কিতা নিজের অভিনয়ের কেরিয়ার শুরু করে। এই ধারাবাহিকে কাজ করার সময় থেকেই প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে তাঁর সম্পর্ক গড়ে ওঠে। অঙ্কিতা-সুশান্ত ছিল এই ধারাবাহিকের মুল দুটি চরিত্র। সম্পর্কে থাকার সময় অঙ্কিতা কখনই ছোট পর্দা থেকে বেরিয়ে বড় পর্দায় আসেননি প্রেমিক সুশান্তের জন্য। তবে কিছু বছর পরে সুশান্ত ছোট পর্দা থেকে বেরিয়ে বড় পর্দায় কাজ করতে শুরু করেন। এর কয়েক বছর পরেই তাঁদের দীর্ঘ ৬ বছরের সম্পর্ক ভেঙ্গে যায়।

সুশান্ত মৃত্যুর প্রায় ১০ মাস পর সম্প্রতি এক সাক্ষাৎকারে অঙ্কিতা জানিয়েছেন, ছোট পর্দা থকে বেরিয়ে বড় পর্দায় অভিনয় করার ইচ্ছা ছিল অঙ্কিতার। এসেছিল সেই সুযোগও। তবে অঙ্কিতা সে সব ছেড়ে দিয়েছেন শুধুমাত্র সুশান্তের কারণে। তাঁর কাছে নিজের থেকেও প্রেমিক সুশান্তের কেরিয়ার বেশি জরুরি ছিল। এক সংবাদ মাধ্যমে সম্প্রতি অঙ্কিতা জানিয়েছেন , সুশান্তের সঙ্গে সম্পর্কে থাকা কালীন তাঁকে সঞ্জয় লীলা বনশালী ‘বাজিরাও মস্তানি’ তে অভিনয় করতে বলেন। পরিচালক ফোনে জানান,’ বাজিরাওতে অভিনয় কর, নাহলে পরে তাঁর আফসোস হবে।‘  কিন্তু সেই সময় অঙ্কিতা জানান তিনি বিয়ে করতে চান।

এরপর ফারা খানের পরিচালনায় শাহরুখ খান অভিনীত ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিতে অভিনয়ের সুযোগও এসেছিল অঙ্কিতার কাছে। সেখানেও অঙ্কিতা রাজি হননি। তিনি শুধু চেয়েছিলেন তাঁর প্রেমিক সুশান্ত যেন ভাল ছবিতে কাজ করতে পারেন। তবে সময় পেরিয়েছে, সম্পর্ক ভেঙেছে। অঙ্কিতাও নিজেকে সামলে নিয়েছেন। তিনি জানিয়েছেন,পেশা আর ব্যক্তিগত জীবন তিনি আর গুলিয়ে ফেলেন না। ইতিমধ্যেই কঙ্গনা রানউতের সঙ্গে ‘মণিকর্ণিকা : দ্যা কুইন অফ ঝাঁসি’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রেখেছেন অঙ্কিতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here