Home Featured ‘সুশান্তের সঙ্গে এখনও কথা বলি’, অভিনেতার মৃত্যুর এক বছর পরও একি বললেন অঙ্কিতা!

‘সুশান্তের সঙ্গে এখনও কথা বলি’, অভিনেতার মৃত্যুর এক বছর পরও একি বললেন অঙ্কিতা!

0
‘সুশান্তের সঙ্গে এখনও কথা বলি’, অভিনেতার মৃত্যুর এক বছর পরও একি বললেন অঙ্কিতা!
Parul

 

মহানগর ডেস্ক: দীর্ঘ সাত বছরের প্রেমের সম্পর্কে ছিলেন সুশান্ত-অঙ্কিতা। তবে সেই সম্পর্কে ছেদ পড়েছিল বছর চারেক আগেই। তবে এখানেই ছন্দপতন নয়।গত বছর বান্দ্রার ফ্ল্যাটে সুশান্তের মৃত্যু হয়। সুশান্তের মৃত্যু কোনদিনই মেনে নিতে পারেননি অঙ্কিতা।
সম্প্রতি এক সাক্ষাৎকারে অঙ্কিতা জানিয়েছেন, সুশান্ত এবং তাঁর সম্পর্ক ভেঙে যাওয়ার পরে দীর্ঘ দিন অবসাদগ্রস্ত ছিলেন। সেই পরিস্থিতি কাটিয়ে ওঠার পরই সুশান্তের এমন আকস্মিক মৃত্যুতে আঙ্কিতার জীবনে কঠিন সমস্যার সৃষ্টি হয়। সুশান্তের মৃত্যুর পর বদলে গেছে প্রাক্তন প্রেমিকা অঙ্কিতার জীবন।

কয়েক বছর ধরে ভিকি জৈনের সঙ্গে নতুন সম্পর্কে রয়েছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা। তবুও সুশান্তকে এক মুহূর্তের জন্য ভুলতে পারেননি তিনি। সুশান্তের মৃত্যু নিয়ে বেশ কয়েকবার কটাক্ষের শিকার হয়েছেন অঙ্কিতা।এই বিষয় নিয়ে এক সাক্ষাৎকারে অঙ্কিতা জানিয়েছেন, ‘আজও আমার সাহস নেই সুশান্তের ছবির পাশে রেস্ট ইন পিস (RIP) শব্দটি লেখার। সুশান্তের এইভাবে চলে যাওয়া আজীবন বোঝাটা বয়ে নিয়ে বেড়াতে হবে। আমি এখনও ওঁর সঙ্গে কথা বলি। যখনই কেউ সুশান্তকে মনে করে কষ্ট পায়। আমি সুশান্তের সঙ্গে কথা বলি তাঁকে জানাই, মানুষজন তোমাকে এখনও কত ভালোবাসে।’

সম্প্রতি অঙ্কিতা জানিয়েছেন, সুশান্তকে বিয়ে করতে চেয়েছিলেন তিনি। সে কারণে কখনই সেভাবে ভাবেননি নিজের কেরিয়ারের কথা। সব সময় চেয়েছেন যাতে সুশান্ত ভালো কাজ পায়। ‘বাজিরাও মাস্তানি’, ‘হ্যাপি নিউ ইয়ার’ এর মত ছবিতে কাজ করার সুযোগ পেয়েও নাকচ করে দিয়েছিলেন অঙ্কিতা। তারপরও সুশান্তের এহেন ছেড়ে চলে যাওয়া মেনে নিতে পারেননি অঙ্কিতা। তিনি জানিয়েছেন, সুশান্তের শেষকৃত্যে তিনি হাজির ছিলেন না বলেও শুনতে হয়েছে তাঁকে কটাক্ষ। এমনকী, সুশান্তের মৃত্যুর পর তাঁকে, তাঁর পরিবরকে এবং সুশান্তের পরিবারকে অনেক কঠিন সমস্যার সম্মুখীন হতে হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here