bollywood news
Highlights

  • ভ্রমণের পরিকল্পনা বাতিল করলেন টলিউডের হিট জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা
  • করোনার জেরে প্যারিস-সুইজারল্যান্ড যাওয়া হল না তাঁদের
  • অঙ্কুশকে দেখা গিয়েছিল ‘বিবাহ অভিযান’এ

 

মহানগর ওয়েবডেস্ক: কার্যত বলিউডের হিট জুটি বলেই পরিচিত অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন। একে অপরের সঙ্গে সময় কাটাতেও দেখা যায় টলিউডের এই লাভ বার্ডসকে।এবার একসঙ্গে সময় কাটানোর জন্য এই জুটি বেছে নেন প্যারিস-সুইজারল্যান্ডের মতো জায়গা। তবে শেষমেষ আর যাওয়া হল না অঙ্কুশ-ঐন্দ্রিলার, করোনার আতঙ্কে ট্রিপ বাতিলের সিদ্ধান্ত নিলেন তাঁরা। জানা গিয়েছে, আগে থেকেই সমস্ত কিছুর পরিকল্পনা করে ফেলেছিলেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। পাড়ি দেওয়ার কথা ছিল ১৪ মার্চ এবং ফেরার ছিল ২ এপ্রিল। কিন্তু করোনার আতঙ্কেই মাঝপথে ভেস্তে গেল তাঁদের ট্রিপ।

এই বিষয়ে অঙ্কুশ বললেন, যখন ট্রিপের পরিকল্পনা করছিলাম, তখন ইতালিও অন্তর্ভূক্ত ছিল। তবে ইতালি এখন লকডাউনের অধীনে। সম্প্রতি আমাদের এক বন্ধু, ফ্রান্সে হানিমুন কাটাতে গিয়েছিলেন, কিন্তু তাদের ফিরে আসতে হয়েছিল হয়েছিল। চারিদিকে যা হচ্ছে এবং আমাদের আত্মীয়-স্বজনরাও আমাদের একই কথা বললেন। তাই আমরা ট্রিপ বাতিল করলাম।

এদিকে, তাঁদের কাছের বন্ধু অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের গলাও শোনা গেল একই কথা। বিক্রম বলেন, হ্যাঁ, অঙ্কুশ এবং ঐন্দ্রিলা ট্রিপের পরিকল্পনা করেছিলেন। তাঁরা সব ধরণের সাবধানতা  অবলম্বন করেছিল। তবুও, আমারা তাঁদের নিয়ে চিন্তিত ছিলাম। ১০০টিরও বেশি দেশে ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস।’

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here