Home Featured বড়পর্দায় ‘ম্যাজিক’ অঙ্কুশ-ঐন্দ্রিলা’র

বড়পর্দায় ‘ম্যাজিক’ অঙ্কুশ-ঐন্দ্রিলা’র

0
বড়পর্দায় ‘ম্যাজিক’ অঙ্কুশ-ঐন্দ্রিলা’র
Parul

মহানগর ওয়েবডেস্ক : বাস্তবে তাদের সম্পর্ক সকলের খুবই পছন্দের। তাদের জুটি বাংলা সিনেমা ইন্ডাস্ট্রির অন্যতম সেরা জুটির তকমা পেয়েছে বারবার। কিন্তু বিজ্ঞাপনের বাইরে কোনওদিন একসঙ্গে কাজ করে ওঠা হয়নি তাদের। তবে এবার বড়পর্দায় বাস্তবের জুটি আসছে। কথা হচ্ছে অঙ্কুশ ও ঐন্দ্রিলাকে নিয়ে। বাস্তবে তাদের প্রেম ও সম্পর্কের কথা সর্বজনবিদিত। এবার সেই জুটির প্রথম ছবি আসছে পরিচালক রাজা চন্দের হাত ধরে।

বেশ কিছুদিন আগেই রাজা চন্দের ‘ম্যাজিক’ ছবির কথা ঘোষণা করা হয়, যার মুখ্য চরিত্রে অভিনয় করছেন অঙ্কুশ। এবার সেই ছবিতেই অঙ্কুশের বিপরীতে তার নায়িকার ভূমিকায় দেখা যাবে ঐন্দ্রিলাকে।

‘ম্যাজিক’ ছবির কাহিনী মূল দুই চরিত্রকে নিয়ে। ইন্দ্রজিৎ ও কৃতী তাদের প্রেম নিয়েই গল্পের সূত্রপাত। ইন্দ্রজিৎ একজন জুনিয়র ডিজাইনার ও ম্যাজিশিয়ান আর কৃতী হলেন সিনিয়র ডিজাইনার। একে অপরের প্রেমে পড়ে যায়, কিন্তু ইন্দ্রজিৎ ডিজাইনার হলেও তার মনে লুকিয়ে রয়েছে ম্যাজিক সত্ত্বা, বিভিন্ন জায়গায় ম্যাজিক দেখায় সে। আর সেই সত্ত্বা বারবার প্রেমিক ইন্দ্রজিৎ কে বাঁধা দিচ্ছে প্রেমিকা কৃতীর কাছে যেতে। তারপর কি হয়? সেটাই মূল চমক এই ছবির।

ছবির চিত্রনাট্য লিখেছেন পরিচালক রাজা চন্দ ও অর্ণব ভৌমিক। আগামী ৬ আগস্ট থেকে যাবতীয় স্বাস্থ্যবিধি মেনেই শুরু হবে এই ছবির শ্যুটিং। অঙ্কুশ- ঐন্দ্রিলা ছাড়াও ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে পায়েল সরকার, দেবশঙ্কর হালদার, বিদীপ্তা চক্রবর্তী, পিয়ান সরকারদের। ছবিটির প্রযোজনা করছে এস এস জি এন্টারটেইনমেন্ট।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here