Home Featured রিয়েল লাইফের জুটি এবার রিল লাইফেও ম্যাজিকাল হবে?

রিয়েল লাইফের জুটি এবার রিল লাইফেও ম্যাজিকাল হবে?

0
রিয়েল লাইফের জুটি এবার রিল লাইফেও ম্যাজিকাল হবে?
Parul

মহানগর ওয়েবডেস্ক: অঙ্কুশ – ঐন্দ্রিলার ‘ ম্যাজিক ‘ খুব তাড়াতাড়ি দর্শকদের দরবারে আসতে চলেছে পরিচালক রাজা চন্দ’র আগামী ছবি ‘ম্যাজিক’। আর এই ছবির সবচেয়ে বড়ো ম্যাজিক হল বহুপ্রত্যাশিত জুটির আবির্ভাব।

বিষয়টা একটু পরিষ্কার করা যাক। টলি ইন্ডাস্ট্রির ‘তুতু ম্যায় ম্যায়’ জুটি অঙ্কুশ – ঐন্দ্রিলা এবার বড়পর্দায় , এতদিনে এই খবর পৌঁছে গিয়েছে অনুরাগীদের কাছে । এবার হয়ে গেল ছবির শুভ মহরৎ। অনুষ্ঠানে হাজির ছিলেন পরিচালক রাজা চন্দ, অঙ্কুশ হাজরা, ঐন্দ্রিলা সেন এবং অভিনেত্রী পিয়ান, প্রযোজক সুমন সেনগুপ্ত- সহ আরও অনেকে। সূত্রের খবর ৬ অগাস্ট থেকে শুরু হবে ছবির শ্যুটিং। এবার আসা যাক ছবির গল্পে , এখানে অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেনকে দেখা যাবে দুই ডিজাইনারের ভূমিকায়। অঙ্কুশ অর্থাৎ ইন্দ্রজিৎ অবশ্য একজন দক্ষ ম্যাজিশিয়ান ও বটে । সে স্টেজ পারফরম্যান্সও করে। পাশাপাশি সে দারুণ কথাও বলে, তার কথাতেও আছে ম্যাজিক। আর সেই কথার ম্যাজিকেই বশীভূত হয় ঐন্দ্রিলা অর্থাৎ কৃতী। এছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন দেবশঙ্কর হালদার, বিদীপ্তা চক্রবর্তী, পিয়ান সরকার প্রমুখ।

সঙ্গীতের দায়িত্বে আছেন স্যাভি এবং ডাব্বু। চিত্রনাট্য লিখছেন অর্ণব ভৌমিক এবং রাজা চন্দ। ঐন্দ্রিলা-অঙ্কুশের রিয়েল লাইফ জুটি রিলে কতটা ম্যাজিকাল হয় এখন সেটাই দেখার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here