Home Featured করোনা মোকাবিলায় রাজ্যের পাশে অঙ্কুশ, দিলেন ১ লক্ষ টাকা

করোনা মোকাবিলায় রাজ্যের পাশে অঙ্কুশ, দিলেন ১ লক্ষ টাকা

0
করোনা মোকাবিলায় রাজ্যের পাশে অঙ্কুশ, দিলেন ১ লক্ষ টাকা
Parul

মহানগর ওয়েবডেস্ক : করোনা মোকাবিলায় এবার প্রশাসনের পাশে এসে দাঁড়ালেন অভিনেতা অঙ্কুশ হাজরা। রাজ্যের মানুষদের এই মারণ রোগের মোকাবিলায় চিকিৎসা ক্ষেত্রে যাতে কোনও অসুবিধা না হয় সেই বিষয়টি মাথায় রেখেই পশ্চিমবঙ্গ জরুরি ত্রাণ তহবিলে ১ লক্ষ টাকা দিলেন অভিনেতা।

গোটা দেশেই বিনোদন শিল্পের সঙ্গে জড়িত তারকারা এই রোগের সঙ্গে মোকাবিলার জন্য সরকারের পাশে দাঁড়িয়েছেন। টলিউড থেকেও সাংসদ দেব, মিমি ও নুসরত তাদের তহবিল থেকে অর্থ বরাদ্দ করেছেন করোনা মোকাবিলায়। এবার রাজ্যবাসীর কথা মাথায় রেখেই নিজের আয় থেকে এই অর্থ পশ্চিমবঙ্গ সরকারের হাতে তুলে দিয়েছেন অঙ্কুশ।
শুধু করোনা মোকাবিলাতেই নয়। লক ডাউন এর জন্য টলি ইন্ডাস্ট্রির দৈনিক ভিত্তিতে কাজ করা কর্মীদের যাতে কোনও অর্থাভাব না হয় সেই কথা মাথায় রেখে ‘ ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ন অ্যান্ড ওয়ার্কাস অন ইস্টার্ন ইন্ডিয়া ‘ কে আলাদা ভাবে ১ লক্ষ টাকা আর্থিক অনুদান দিলেন টলিউডের হার্টথ্রব।

এই বিষয়ে গত ২৯ মার্চ অভিনেতা টুইট করে জানিয়েছেন, ‘ বর্তমান পরিস্থিতিতে যখন সমস্ত মানবতা এবং সমগ্র সমাজ একটি সাধারণ সমস্যার বিরুদ্ধে যুদ্ধ করছে, তখন আমি ‘পশ্চিমবঙ্গ জরুরি ত্রাণ তহবিলে’ ১ লক্ষ টাকার অনুদান দিলাম এবং আরও ১ লক্ষ টাকা ‘ ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ন অ্যান্ড ওয়ার্কাস অন ইস্টার্ন ইন্ডিয়া’ কে দিলাম। আমি আশা করি একত্রিত হয়ে আমাদের এই লড়াই ভবিষ্যতে আমাদের দেশকে শক্তিশালী, স্বাস্থ্যবান ও নিরাপদ করে তুলবে।’
পশ্চিমবঙ্গে এই মুহুর্তে করোনা তে আক্রান্তের সংখ্যা ২৫ পৌঁছে গিয়েছে। এই রোগে সংক্রমিত হয়ে মৃত্যু হয়েছে ৩ জনের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here