নতুন লুকে সবাইকে ‘ভয়’ দেখাচ্ছেন অঙ্কুশ!

0
202

মহানগর ওয়েবডেস্ক: এতদিন টলিপাড়ায় চকোলেট বয় ইমেজটা ধরে রেখেছিলেন অঙ্কুশ। এবার সেই ছকভেঙে এক আলাদা রূপে নিজেকে মেলে ধরলেন অঙ্কুশ। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর আগামী সিনেমার লুক। যা দেখে ভয় পাচ্ছে সবাই। এবার বিষয়টা একটু খুলে বলা যাক। বেশ কয়েকদিন ধরেই কানাঘুশো শোনা যাচ্ছিল যে এসভিএফের বাইরে নতুন কোনও প্রযোজনা সংস্থার কাজ করবেন অঙ্কুশ। আর সেই মতোই এদিন প্রকাশ্যে এসেছে তাঁর আগামী সিনেমা ‘ভয়’-এর ফার্স্ট লুক।

রাজা চন্দের পরিচালনায় অঙ্কুশ আসছেন তাঁর নতুন লুক নিয়ে। মূলত থ্রিলার ধর্মী এই সিনেমাতে এক নতুন অবতারে অভিনয় করতে দেখা যাবে অঙ্কুশকে। এই সিনেমাতে তাঁর বিপরীতে জুটি বাঁধতে দেখা যাবে নুসরত ফারিয়াকে। অর্থাৎ টলিপাড়াতে ফের একবার নুসরত-অঙ্কুশের জুটি দেখতে চলেছেন দর্শকেরা। এই ছবির চিত্রনাট্য ও সংলাপ সাজাচ্ছেন রাজা চন্দ। পরিচালনার দায়িত্বেও তিনি। কিছুদিনের মধ্যেই শুরু হবে এই সিনেমার শ্যুটিং। ২০২০ সালের গ্রীষ্মকালে মুক্তি পাবে ‘ভয়’।

সিনেমাটির প্রযোজনা করেছেন সন্দীপ আগারওয়াল ও জয় আগারওয়াল। সিনেমার গল্প হিসাবে জানা গিয়েছে, একজন পরিণত মানুষ যিনি যত বড় হচ্ছেন তাঁর কাছের লোকজন ও আত্মীয় স্বজনদের নিরাপত্তাহীনতার কথা মাথায় রেখেই এক অন্য রূপে পৌছে যান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here