Home Featured বিদ্যুতের অতিরিক্ত বিল নিয়ে জেরবার অঙ্কুশ, যশ – বিক্রমরা! সরব সোশ্যাল মিডিয়াতে

বিদ্যুতের অতিরিক্ত বিল নিয়ে জেরবার অঙ্কুশ, যশ – বিক্রমরা! সরব সোশ্যাল মিডিয়াতে

0
বিদ্যুতের অতিরিক্ত বিল নিয়ে জেরবার অঙ্কুশ, যশ – বিক্রমরা! সরব সোশ্যাল মিডিয়াতে
Parul

মহানগর ওয়েবডেস্ক : কলকাতায় বিদ্যুতের বিল নিয়ে জেরবার সাধারণ মানুষ থেকে তারকারা। বিগত কিছুদিন ধীরে কলকাতায় সিইএসসির পাঠানো ইলেকট্রিক বিল নিয়ে তীব্র অসন্তোষ দেখা দিয়েছে সকলের মধ্যে। যার জেরে সোশ্যাল মিডিয়া কিংবা রাস্তায় নেমে প্রতিবাদ করেছেন অনেকেই।

বিগত কয়েকদিন ধরেই এই লাগামছাড়া বিদ্যুতের বিল নিয়ে সরব হয়েছেন অভিনেতা অঙ্কুশ হাজরা। এদিন তিনি টুইট করে জানিয়েছেন, ‘৪০০০ থেকে ২১০০০? বিশ্বাস করুন এই লকডাউনে আমি বাড়িতে কোনও ডিসকো লাইট লাগায় নি। এই আচরণটা আমাদের সঙ্গে করবেন না।’ এমনিতেই লক ডাউনের জন্য সকলের আয়ে টান পড়েছে। কেউ কাজ হারিয়ে বাড়িতে বসে রয়েছেন, তার পুঁজি সম্বল। এরই মাঝে এই লাগামছাড়া বিদ্যুতের বিল নাভিশ্বাস তুলেছে আমজনতা থেকে টলি তারকাদের।

একই পরিস্থিতির শিকার হয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। তারও চলতি মাসে বিগত দিনের তুলনায় অত্যাধিক বেশি বিল এসেছে বলেই জানিয়েছেন। তিনি বলেছেন, ‘এটা স্বাভাবিক নয়, বিগত কয়েক বছরের তুলনায় এই মাসে অতিরিক্ত বিল এসেছে। ১৭০০০ টাকার বিল, এটা বিবেচনা করে দেখুন।’

অতিরিক্ত বিলের জন্য বেজায় চাপে পড়েছেন অভিনেতা বিক্রম চ্যাটার্জী। তিনি ফেসবুকে লিখেছেন, ‘বিগত কয়েক বছর ধরে গ্রীষ্ম কালে আমি ২ থেকে ২.৫০০ টাকা করে বিল দিয়ে আসি। কিন্তু এবারে সেই বিলের পরিমাণ দাঁড়িয়েছে ১২,০০০ টাকা। আপনারা কারণটা আমাকে জানাবেন দয়া করে?’ শুধু তাই নয় সিইএসসি খোদ রাজ্যের বিদ্যুৎ মন্ত্রীকে অতিরিক্ত ইলেকট্রিক বিল পাঠিয়েছেন বলে জানা গিয়েছে। সূত্রের খবর, আগামী ২০শে জুলাই কলকাতায় সিইএসসি অফিসের সামনে এই অতিরিক্ত বিল পাঠানোর প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি রয়েছে বলেও জানা গিয়েছে।

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here