coronavirus news

মহানগর ওয়েবডেস্ক: প্রথমে কর্ণাটক, তারপর একে একে দিল্লি, মুম্বইয়ের পর এবার পঞ্জাব। ফের ভারতে করোনা হানায় জেরে মৃত্যু হল একজনের। বৃহস্পতিবার ইতালি ফেরত ৭২ বছর বয়সী এক বৃদ্ধের মৃত্যুর সঙ্গে সঙ্গে ভারতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৪ জন। বলার অপেক্ষা রাখে না এই ঘটনায় আতঙ্ক বেশ চড়েছে দেশে।

জানা গিয়েছে, ৭২ বছর বয়সী ওই বৃদ্ধ সম্প্রতি জার্মানি ইতালি হয়ে দিন চারেক আগে ভারতের পঞ্জাবে এসেছিলেন। দেশে ফেরার পর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। শুরু থেকেই আশঙ্কা করা হচ্ছিল করোনা আক্রান্ত হয়েছেন তিনি। পাশাপাশি ডায়াবেটিস ও হাইপার টেনশনের সমস্যা ছিল তার। মুখের লালা পরীক্ষার পর জানা যায় ওই ব্যক্তি করোনা আক্রান্ত। এরপর বুধবার স্বাস্থ্যের অবনতি হতে শুরু করে তার। সেদিনই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। এই মৃত্যুর সঙ্গে সঙ্গে ভারতে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৪ জন।

উল্লেখ্য, ভারতের মাটিতে প্রথম করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনা ঘটে কর্ণাটকে। সেখানে বিদেশ থেকে ফেরা এক বৃদ্ধের মৃত্যুতে ঘুম ছোটে সরকারের। এরপর দিল্লিতে মুম্বইতে শোনা যায় মৃত্যুর খবর। সেই ঘটনার পর এবার পঞ্জাবের নাম যোগ হল করোনা মৃত্যুর তালিকায়। অন্যদিকে, করোনা হানায় ৪ জনের মৃত্যুর পাশাপাশি এখন আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৭৪ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here