kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: ফলতা, পূর্ব মেদনীপুর সহ বেশ কয়েকটি সভায় তেমন লোক হয়নি। তারপরও এই রাজ্যে প্রচারে আসায় বিরাম নেই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের। এখনও পর্যন্ত তিনি যে কটি সভা করেছেন এখানে, প্রতিটি সভায় বেশ কিছু উত্তেজক কথা বলার পাশাপাশি রাজ্যের তৃণমূল সরকার ও দলের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে একযোগে নিশানা করে গিয়েছেন। হুগলির জনসভা থেকে ফের একবার আক্রমণ করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে।

​এই জনসভায় তিনি বলেন, ২ মে বিজেপি এরাজ্যে ক্ষমতায় এলে এখানকার পরিবহণ চলবে বিনামূল্যে। মেয়েরা কেজি থেকে পিজি পর্যন্ত পড়াশোনা করবে ফ্রিতে। আর যে সব গুন্ডারা মেয়েদের স্কুলের বাইরে ঘুরে বেড়াবে, তাদের জন্য আন্টি রোমিও স্কোয়াড তৈরি হবে। ধরবে আর ফেলবে। বাংলা জুড়ে শুধু একটাই ধ্বনি উঠবে জয় শ্রীরাম। সোনার বাংলা তৈরি হবে। বাংলায় পরিবর্তন আসবে।

​এরপর যোগী আদিত্যনাথ বলেন, আমরা যা বলি তাই করি। বিজেপি কথা দিয়েছিল কাশ্মীর থেকে আতঙ্কবাদী মেটাবে। সেখান থেকে ৩৭০ ধারা তুলে দেওয়া হয়েছে। কাশ্মীরে যে কেউ গিয়ে এখন জমি কিনতে পারেন নিশ্চিন্তে। কংগ্রেস আপনাদের যে অধিকার থেকে বঞ্চিত করেছে, মোদীজি সেই সুবিধা আপনাদের দিয়েছেন। উত্তরপ্রদেশে যারা গো হত্যা করে, তাদের জেলে যেতে হয়। আর এখানে গো হত্যাকারীদের আড়াল করে রাখেন দিদি। এখানে তুষ্টিকরণ রাজনীতি চলে। তাই অপরাধ দেখতে পান না দিদি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here