kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, বীরভূম: সংগঠনের ভিতরে থেকে সোশ্যাল মিডিয়ায় রাজ্য সরকারের বিরুদ্ধে কিছু শিক্ষক কুৎসা রটাচ্ছেন বলে অভিযোগ তুললেন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল। পাশাপাশি তিনি শিক্ষকদের উদ্দেশে আরও বলেন, স্থানীয় কোনও জনপ্রতিনিধি বা দলীয় কর্মী যদি কোনও খারাপ কথা আপনাদেরকে বলে থাকে, তা হলে দলের পক্ষ থেকে আমি ক্ষমা চেয়ে নিচ্ছি।

সোমবার বীরভূমের সিউড়িতে তৃণমূল কংগ্রেসের শিক্ষা সংগঠনের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে বক্তব্য রাখতে গিয়ে অনুব্রত মণ্ডল বলেন, কিছু শিক্ষক সংগঠনের ভেতর থেকে সোশ্যাল মিডিয়ায় রাজ্য সরকারের বিরুদ্ধে কুৎসা রটাচ্ছেন। তাদেরকে আমি অনুরোধ করব, এটা করবেন না। আর যদি করতেই হয় তা হলে সংগঠন ছেড়ে বেরিয়ে যান। অন্য কোথাও যোগ দিয়ে সেখান থেকে মন্তব্য করুন। এছাড়া তিনি বলেন দলের কর্মী বা নেতা যদি আপনাদের সঙ্গে কেউ খারাপ আচরণ করে থাকেন, তা হলে আপনাদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। সামনে বিধানসভা ভোট আছে। যেটা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভোট। আপনারা দেখেছেন ৩৪ বছরের বাম অপশাসন। তাই তৃণমূল কংগ্রেসের সঙ্গেই থাকুন আপনারা।

আসন্ন ২০২১ সালের বিধানসভা ভোট তৃণমূলের জন্য যে বেশ শক্ত হতে চলেছে তা এদিন অনুব্রত মণ্ডলের কথায় পরিষ্কার হয়ে গিয়েছে। সাধারণত আগ্রাসী বক্তব্য রাখতে দেখা যায় অনুব্রতকে। এদিন তাকে আত্মসমালোচনার পাশাপাশি অনেক বিনয়ী ও সংযমী হয়ে কথা বলতে দেখা গেল। তিনি বলেন, দলের নেতারা কোনও ভুল করে থাকলে তাদের হয়ে ক্ষমা চেয়ে নিলাম। আমার দলের কোনও কর্মী কোনও নেতা বা কোনও কাউন্সিলর যদি কোনও অন্যায় করে থাকেন, তার জন্য আমি ক্ষমা চাইছি। এই ভোট আমার নয়, এই ভোট মিউনিসিপ্যালিটির নয়, এই ভোট জেলা পরিষদের নয়। এই ভোট মমতা ব্যানার্জির ভোট। মমতা ব্যানার্জির ওপর রাগ করবেন না। যদি কেউ ভুল করে থাকে দলের তরফে আমি তার হয়ে ক্ষমা চেয়ে নিচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here