kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, সিউড়ি: তাঁর নিজের লোকসভা কেন্দ্রে নির্বাচন এখনও বাকি, আর তার আগেই নির্বাচন কিভাবে করতে হবে, সমস্যায় পড়লে কি করতে হবে, কেন্দ্রীয় বাহিনী বাড়াবাড়ি করলেই বা কি করবেন এমন হাজারটা নিদান একের পর এক দিয়ে চলেছেন কেষ্ট৷ এবার এক নয়া নিদান দিতে শোনা গেল তাঁকে৷ চুরি করতে এলে চোরকে ধরে হাত-পা ভেঙে দেওয়ার নিদান দিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। কখনও চড়াম চড়াম ঢাক বাজানো, আবার কখনও গুড় বাতাসা বা রাস্তায় দাঁড়িয়ে থাকবে উন্নয়ন বিরোধীদের উদ্দেশ্যে এমন ইঙ্গিতবাহী বার্তা দেওয়ার পরই আবার ভোটের সময় বিরোধীদের হাত পা ভেঙ্গে দেওয়ার কথা বললেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি।

বুধবার দলীয় প্রার্থী শতাব্দী রায়ের সমর্থনে বীরভূমের রাজনগরে জনসভা এবং সিউড়িতে প্রায় হাজার দশেক কর্মী-সমর্থক নিয়ে মহা মিছিল করেন অনুব্রত মণ্ডল৷ সঙ্গে ছিলেন সিউড়ির বিধায়ক অশোক চট্টোপাধ্যায় এবং সভাধিপতি বিকাশ রায় চৌধুরী।

অনুব্রত মণ্ডল বলেন, ‘সন্ধ্যা পেরিয়ে রাত নামলেই এলাকায় এলাকায় চোরের দল আসছে চুরি করতে। আমি গ্রাম থেকে শহরের সকল মানুষকে বলছি তাদের মেরে হাত-পা ভেঙে দাও। তারপর পুলিশকে খবর দাও। দু-একদিনের মধ্যে দেখতে পাবেন জেলায় গাদা গাদা হাত ভাঙ্গা এবং পা ভাঙ্গা মানুষ।’ এদিন কেন্দ্রীয় বাহনীকেও ফের হুমকি দিলেন তিনি৷জনতার উদ্দেশ্যে বললেন,  কেন্দ্র বাহিনী যদি কারোর দালালি করে তাহলে সাধারণ মানুষ ওদের দালালি ছাড়িয়ে দেবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here