‘এসপিকে বলে উঠিয়ে দেব, জাল নোটের কেস দিয়ে দেব’! প্রকাশ্যে হুঁশিয়ারি কেষ্টর

0
kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, বীরভূম: কর্মিসভায় গিয়ে বিড়ম্বনার মুখে পড়লেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। প্রকাশ্যেই উঠল গোষ্ঠীদ্বন্দ্ব থেকে শুরু করে বাড়ির কাটমানির টাকা নেওয়ার প্রসঙ্গ। শেষে প্রকাশ্যে পুলিশ সুপারকে বলে জাল নোট মামলায় ফাঁসিয়ে গ্রেপ্তার করিয়ে দেবার হুঁশিয়ারি দিলেন অনুব্রত ওরফে কেষ্ট।

রবিবার বীরভূমের দুবরাজপুর পৌরসভা ক্রীড়াঙ্গনে অনুষ্ঠিত হয় দুবরাজপুর ব্লকের কর্মীদের নিয়ে কর্মী সম্মেলন। অনুব্রত মন্ডল সহ অনান্য জেলা নেতৃত্ব উপস্থিত ছিলেন সেখানে। আর এই সম্মেলনেই খয়রাশোল ব্লক নিয়ে আলোচনা শুরু হতেই শুরু হয় নেতৃত্বের বিড়ম্বনা৷ কোনও নেতা প্রকাশ্যে গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ করে বসেন। কেউ প্রকাশ্যে নেতার বিরুদ্ধে বাড়ি তৈরি করতে কাটমানির টাকা নেওয়ার অভিযোগ তোলেন।

আসলে অনুব্রত মণ্ডল কর্মীদের জিজ্ঞেস করতে শুরু করেছিলেন লোকসভা নির্বাচনে নিজেদের এলাকায় হারের কারণ কী? তা জানতে চাওয়ার পরই উঠে আসে এসব একের পর এক বিস্ফোরক তথ্য। শেষে ধৈর্যের বাঁধ ভেঙে যাওয়ায় কর্মীদের সরাসরি হুমকি দিয়ে ফেললেন অনুব্রত মণ্ডল। বলেন, ‘যারা টাকা নিয়েছে তাদের সবার নামে থানায় কেস করো। এসপিকে বলে আমি তুলিয়ে দেবো। সবকে জাল নোটের কেস দেবো, যাতে তিন বছর বেরোতে না পারে।’

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here