kolkata bengali news

ডেস্ক: ভোটের বাজারে বড়ই ব্যস্ত তিনি। গোটা জেলার ভোট ম্যানেজার হিসাবে তাঁকে দায়িত্ব দিয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরই মাঝে অনুব্রতর জীবনে নেমে এল চরম দুঃসংবাদ। শনিবার সকালে বার্ধক্যজনিত কারণে মারা গেলেন অনুব্রতর মা পুষ্পরানি মণ্ডল। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৪ বছর। মায়ের মৃত্যুতে আপাতত শোকগ্রস্ত বীরভূমের দাপুটে নেতা অনুব্রত মণ্ডল।

অনুব্রতর ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, বরাবরের বিতর্কিত অনুব্রত বঙ্গিয় রাজনীতিতে যতই বিতর্ক সৃষ্টি করুক না কেন, নিজের পরিবারের প্রতি বরাবরই দুর্বল বীরভূমের দাপুটে এই জেলা সভাপতি। নিজের স্ত্রী কন্যার পাশাপাশি মা ছিল অনুব্রতের কাছে ঈশ্বরসম। প্রতিদিন ঘুম থেকে উঠে মায়ের পায়ে হাত দিয়ে প্রনাম করে তারপর দিনের কাজ শুরু করতেন অনুব্রত। ফলে তার মৃত্যুতে শোকের ছায়া নেমেছে অনুব্রতর বাড়িতে। তবে তাঁর ঘনিষ্ঠ মহলের দাবি, শীঘ্রই এই শোক কাটিয়ে উঠে দলের কাজে নতুন করে ঝাঁপিয়ে পড়বেন দাদা।

প্রসঙ্গত, বাংলার রাজনীতিতে বরাবরই বিতর্কিত নাম অনুব্রত মণ্ডল। সম্প্রতি মমতার সুরে সুর মিলিয়ে রাক্যে ৪২ টি আসনের মধ্যে সবকটিই তৃণমূল জিতবে বলে দাবি করেছেন তিনি। পাশাপাশি, তার নকুলদানা, গুড়বাতাসা তত্ত্ব সারা বাংলায় বিখ্যাত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here