arurag and tapsi

মহানগর ডেস্ক: বুধবার অনুরাগ কাশ্যপ, তাপসী পান্নু সহ একাধিক বলিউড ব্যক্তিত্বের বাড়ি তল্লাশি চালায় আয়কর দফতর। আয়কর দফতরের তরফে জানানো হয়েছে, তাঁদের বাড়ি থেকে কোটি কোটি টাকার বেআইনি সম্পত্তির হদিশ পাওয়া গিয়েছে। অনুরাগ কাশ্য, তাপসী পান্নু প্রধানমন্ত্রীর কট্টর সমালোচক হিসেবে পরিচিত।

আয়কর দফতর একটি বিবৃতিতে জানিয়েছে, প্রথম সারির প্রযোজনা সংস্থা বক্স অফিসে তাদের কালেকশন গোপন করেছে। প্রোডাকশন হাউসের কর্তারা ৩০০ কোটি টাকার হিসেব দিতে পারেননি। এছাড়াও শেয়ার হস্তান্তর নিয়ে মিথ্যা তথ্য দেওয়া হয়েছে। অন্তত ৩৫০ কোটি টাকার কর ফাঁকি দেওয়া হয়েছে। এই নিয়ে আরও তদন্ত করা হবে। নাম না করে আয়কর দফতর থেকে বলা হয়েছে, প্রথম সারির এক অভিনেত্রী পাঁচ কোটি টাকা পেলেও তা গোপন করেছেন। অভিযুক্তরা অনেক ক্ষেত্রে বাড়িয়ে খরচ দেখিয়েছেন। এইভাবে কর ফাঁকি দেওয়া হয়েছে অন্তত ২০ কোটি টাকার।

ফ্যানটম ফিল্ম নামের একটি প্রযোজনা সংস্থার অংশীদার ছিলেন তাঁরা। বেশ কয়েকটি হিট সিনেমা সেখান থেকে আসে। প্রযোজনা সংস্থাটি হঠাৎ করে বন্ধ হয়ে যায়। এরপরেই আয়কর দফতর সংস্থাটির বিরুদ্ধে কর ফাঁকি দেওয়ার অভিযোগ আনেন। পুনেতে শুটিংয়ে রয়েছেন অনুরাগ কাশ্যপ ও তাপসী পান্নু। সেখানে আয়কর দফতরের আধিকারিকরা তাঁদের জিজ্ঞাসাবাদ করেন। তাঁদের বিভিন্ন নথি বাজেয়াপ্ত করা হয়েছে।

অনুরাগ কাশ্যপ, তাপসী পান্নু মোদি সরকারের বিরোধিতার জেরে বার বার আলোচনার শীর্ষে উঠে এসেছেন। তাঁরা কৃষক আন্দোলনকে বার বার সমর্থন করেছেন। সিএএ বিরোধী আন্দোলনকে সমর্থন করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here